ভালোবাসা দিবসে কাকে পেতে চান অপূর্ব?

Looks like you've blocked notifications!
নাটকটির দৃশ্য। ছবি : এনটিভি অনলাইন

আসছে ভালোবাসা দিবসে এনটিভির বিশেষ নাটক ‘তোকে পাওয়ার জন্য’। ইউসুফ আলী খোকনের রচনায় নাটকটি পরিচালনা করেছে বি.ইউ.শুভ। ১৪ই ফেব্রুয়ারি রাত ৯টা ৩০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে নাটকটি পরবর্তীতে দেখা যাবে এনটিভি নাটক ইউটিউব চ্যানেলে। 

‘তোকে পাওয়ার জন্য’ নাটকটিতে জুটি বেঁধেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম। এছাড়া আছেন সাবেরি আলম, পামির, জয়া, সাইফসহ আরও অনেকে।

নাটকের গল্পে অপূর্বকে দেখা যাবে রাফান চরিত্রে আর মমকে দেখা যাবে সায়লা চরিত্রে।

নাটকটির দৃশ্য। ছবি : এনটিভি অনলাইন

নাটকের গল্পটা এমন, সায়লার নিজের বাসায় যেনো মনই টেকে না, কারণে অকারণে লাগেজ নিয়ে ফুঁপির বাসায় হাজির এবং সব কিছু নিয়ে তার মাতামাতি। ফুঁপি হাসি মুখে সায়লাকে মেনে নিলেও ফুপাত ভাই রাফান তাকে একদমই সহ্য করতে পারে না। আর পারবে বা কেনো সায়লা রাফান কে যখন তখন বিপদে ফেলে দেয়, এই তো বাসায় আসতে না আসতেই এক চোট হয়ে গেলো রাফানের সাথে। তারই সূত্র ধরে ছাদে গিয়ে রাফানের ধোয়া সাদা শার্ট টাকে ময়লা করে রেখে আসলো, কারণ টা কি? রাফান তার বন্ধুকে বলছিল সাদা শার্ট পরলে তাকে ইনোসেন্ট লাগে এবং এই সাদা শার্ট পরই রেষ্টুরেন্টে তার প্রেমিকার সাথে ফাষ্ট ডেট করতে যাবে। বিষয়টা এই পর্যন্ত হলে ও মেনে
নেয়া যেতো, কিন্তু না সায়লা রেষ্টুরেন্টে গিয়ে মেয়েটার সাথে এক টেবিলে খেতে বসে গেলো। বাসায় ফিরে সেই গল্প ফুঁপির কাছে করলো, বাকীটা দেখতে চোখ রাখতে হবে এনটিভির পর্দায়।