ভিকিকে একা রেখে কেন মালদ্বীপে গিয়েছিলেন ক্যাটরিনা

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি : ইনস্টাগ্রাম থেকে

বিয়ের ঝক্কি কাটিয়ে কাজে ফিরেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কাজ ও অবসর বিনোদন—কদিন আগে দুটো সারতেই মালদ্বীপে উড়াল দেন এ সুন্দরী। কিন্তু সঙ্গে ছিলেন না তাঁর স্বামী ভিকি কুশল।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, মালদ্বীপ ভ্রমণ শেষে ভারতে ফিরেছেন ক্যাটরিনা কাইফ। মুম্বাই বিমানবন্দরে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দিও হয়েছেন। সে যা হোক, মালদ্বীপে কী কাজ ছিল ক্যাটের?

প্রতিবেদনে বলা হয়েছে, একটি বিজ্ঞাপনের শুটের জন্য মালদ্বীপে গিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সেটি একটি বেভারেজ কোম্পানির। এক দশকের বেশি সময় ধরে ওই বেভারেজ কোম্পানির শুভেচ্ছাদূত এ বলিউড ডিভা।

বিমানবন্দরে ক্যাটরিনাকে ক্যাজুয়াল লুকে দেখা যায়। পরেছিলেন গ্রাফিক প্রিন্টেড টি-শার্ট, সঙ্গে পেনসিল জিনস। কোভিডবিধি মানতে পরেছিলেন সাদা মাস্ক। পাপারাজ্জিদের দেখে হাসিমুখে পোজ দেন এ লাস্যময়ী।

গত বছরের ডিসেম্বরে ভিকি কুশলের সঙ্গে বিয়ের পর মধুচন্দ্রিমার জন্য মালদ্বীপকে বেছে নিয়েছিলেন ক্যাটরিনা। ভিকি এখন ভারতের মধ্য প্রদেশে সারা আলি খানের সঙ্গে সিনেমার শুট করছেন। সে কারণে ক্যাটের সঙ্গী হতে পারেননি ভিকি।

এবার কাজের প্রসঙ্গে আসা যাক, ক্যাটরিনা কাইফকে সবশেষ ‘সূর্যবংশী’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে। আগামীতে তাঁকে সালমান খানের ‘টাইগার থ্রি’ ও বিজয় সেতুপতির ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় দেখা যাবে।