ভিকির ঘরনি হয়ে আশীর্বাদ চাইলেন ক্যাটরিনা

Looks like you've blocked notifications!
ভিকি-ক্যাটরিনার বিয়ে। ছবি : ইনস্টাগ্রাম থেকে

রাজস্থানে থেকে রাজকীয় বিয়ের মিনিটে মিনিটে লাইভ আপডেট দিচ্ছে ভারতের শীর্ষ গণমাধ্যমগুলো। কিন্তু যাঁদের বিয়ে সেই বলিউড তারকা ভিকি কুশল ও ক্যাটরিনা কাইফের মুখে তালা। তাই এতদিনের সব খবর ছিল আনঅফিসিয়াল।

সেই আনঅফিসিয়াল খবরকে পূর্বনির্ধারিত দিনে অফিসিয়াল করেছেন বলিউডের আবেদনময়ী ডিভা ক্যাটরিনা কাইফ। জানিয়ে দিয়েছেন, তিনি এখন ভিকি কুশলের ঘরনি।

ইনস্টাগ্রামে বিয়ের ছবি প্রকাশ করে ক্যাট লিখেছেন, ‘শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর… সেই সবের জন্য যা আমাদের এই মুহূর্ত এনে দাঁড় করিয়েছে। আপনাদের সকলের ভালোবাসা আর আশীর্বাদ কাম্য আমাদের এই নতুন যাত্রাপথে।’

প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে, বিয়েতে ভিকির পরনে সাদা আইভরি শেরওয়ানি, মাথায় পাগড়ি মুখে হাসির ঝলক। আর লাল লেহেঙ্গায় ঝলমলে ক্যাটরিনা। গলায় কুন্দনের ভারী হার, মাথায় চওড়া মাংগটিকা, নাথে বিশাল নথ, কপালে লাল টিপ গলায় জুঁইফুলের মালা।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, রাজস্থানে গাঁটছড়া বেঁধেছেন ভিকি-ক্যাটরিনা। বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে সম্পন্ন হয়েছে এই জুটির বিয়ের আসর। দুপুর সাড়ে ৩টা থেকে পৌনে ৪টার মধ্যে পাঞ্জাবি রীতিতে বিয়ে আনুষ্ঠানিকতা সেরেছেন এ যুগল।