মার্ভেলপ্রেমীদের বিশেষ দিন ৬ মে, টিকেট পেয়েছেন?

Looks like you've blocked notifications!
সিনেমাটির দৃশ্য। ছবি : সংগৃহীত

বিশ্বজুড়ে মাতামাতি চলছে, বাংলাদেশেও সেটা কম নয়। অগ্রিম টিকেট বিক্রি শুরুর মাত্র ২০ ঘণ্টায় চলতি বছরের সবচেয়ে বেশি বিক্রি হয়েছে। দেশের অন্যতম প্রধান স্টার সিনেপ্লেক্সের এমন খবরে বলাই যায় মার্ভেলপ্রেমীদের আনন্দের দিন ৬ মে।

কারণ, এই দিন পর্দায় আসছে মার্ভেল সিরিজের সুপারহিরো সিনেমা ‘ডক্টর স্ট্রেঞ্জ’র সিক্যুয়েল ‘ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অব ম্যাডনেস’। আন্তর্জাতিক মুক্তির দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাচ্ছে সিনেমাটি।

স্টার সিনেপ্লেক্স জানিয়েছে, অগ্রিম টিকেট বিক্রি শুরু হওয়ার দিন ভোর থেকে স্টার সিনেপ্লেক্সের বিভিন্ন শাখায় দর্শকদের দীর্ঘ লাইন দেখা গেছে। টিকেটের জন্য এমন উৎসাহ দর্শক এবং সিনেপ্লেক্স উভয় পক্ষের মধ্যে যেন প্রাণচাঞ্চল্য ফিরিয়ে এনেছে, যা সিনেমা ইন্ডাস্ট্রির জন্য আশাব্যঞ্জক। এবারের ঈদ আনন্দে সিনেমাটি বাড়তি মাত্রা যোগ করবে এমনটাই ধারণা করা হচ্ছে।

‘ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অব ম্যাডনেস’ সিনেমাটি নির্মাণ করেছেন স্যাম রাইমি। সিনেমায় ডক্টর স্ট্রেঞ্জের ভূমিকায় অভিনয় করেছেন বেনেডিক্ট কাম্বারব্যাচ ওয়ান্ডা ম্যাক্সিমফের চরিত্রে এলিজাবেথ ওলসেন। সিনেমাটির ট্রেইলারে বিশেষ চমক ওয়ান্ডা তার সন্তান বিলি এবং টমি ম্যাক্সিমফের অদৃশ্য হয়ে যাওয়া।

মার্ভেল স্টুডিওসের প্রযোজনা এবং ওয়াল্ট ডিজনি স্টুডিওস মোশন পিকচার্সের পরিবশেনা এবং মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের (এমসিইউ) ২৮তম সিনেমা ‘ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অব ম্যাডনেস’।

২০১৬ সালে মুক্তি পায় ‘ডক্টর স্ট্রেঞ্জ’। সে বছরই এর সিক্যুয়েলের পরিকল্পনা করা হয়। ২০২০ সালের নভেম্বরে লন্ডনে চিত্রগ্রহণ শুরু হয়, কিন্তু ২০২১ সালের জানুয়ারিতে বৈশ্বিক মহামারির কারণে কাজ স্থগিত রাখা হয়।