মা হতে চলেছেন, হাসপাতালে আলিয়া ভাট

Looks like you've blocked notifications!
রণবীর-আলিয়া দম্পতি। ছবি : সংগৃহীত

বিয়ের মাত্র আড়াই মাসে আলিয়া ভাট জানিয়ে দেন, বাবা হচ্ছেন রণবীর কাপুর। সন্তানসম্ভবা আলিয়ার এই খবরে শুভকামনার হিড়িক লেগেছিল অন্তর্জালে। সেই শুভকামনা এখনও থামেনি।

এবার নতুন খবর, ডেলিভারির জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন আলিয়া ভাট। প্রথম সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত আলিয়া-রণবীর দম্পতি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, আজ ভারতীয় সময় সকাল সাড়ে ৭টায় এ দম্পতিকে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে দেখা গেছে। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

কখন সন্তান আগমনের ঘোষণা দেবেন আলিয়া-রণবীর, সেই সুখবরের অপেক্ষায় ভক্তরা। গেল অক্টোবরে পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়ে বেবি শাওয়ারের আয়োজন করেছিলেন এ দম্পতি।

গত এপ্রিলে বিয়ে করা এ দম্পতি জুন মাসে মা-বাবা হতে চলার খবর দিয়েছিলেন। সেই থেকে তাঁদের নিয়ে আলোচনা অন্ত নেই।

পাঁচ বছর প্রেমের পর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন ১৪ এপ্রিল। রণবীরের বাসভবন বাস্তু ভবনে ওই দিন ভারতীয় সময় দুপুর ৩টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া।

রণবীর-আলিয়াকে সবশেষ অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা গেছে, যেটি মুক্তি পায় ৯ সেপ্টেম্বর, ২০২২। এই প্রথম দর্শক বাস্তবের এই যুগলের রোমান্স পর্দায় দেখেছে। তবে বক্স অফিসে তেমন সাফল্য পায়নি সিনেমাটি।