রোজায় গান-বাজনা থেকে বিরতি নিলেন এই গায়ক

Looks like you've blocked notifications!
গায়ক তাসরিফ খান। ছবি : ফেসবুক থেকে নেওয়া

‘কুঁড়েঘর’ গানের দলের তরুণ গায়ক তাসরিফ খান রমজান মাসে গান-বাজনা থেকে বিরতি নিয়েছেন। জানিয়েছেন, ফেসিয়াল প্যারালাইসিস থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন তিনি। 

এক ফেসবুক স্ট্যাটাসে তাসরিফ খান লিখেছেন, ‘ছোটবেলায় আমি মাদ্রাসার ছাত্র ছিলাম। পুরো আমপারা আমার মুখস্থ ছিল। ক্লাস ফোরে আমি স্কুলে সিফট হই। ফোর থেকেই আমি রোজা রাখা শুরু করেছিলাম সম্ভবত! সব রোজাই রাখতাম যখন যে কয়টা হয়। গত কয়েকবছরে অসুস্থতা এবং নানাবিধ কারণে কয়েকটা রোজা রাখতে পারিনি। এবার ইনশাআল্লাহ আল্লাহ যদি চায় তবে সবগুলো রোজা রাখার নিয়ত করেছি।’

রমজানে গান-বাজনা থেকে বিরতি থাকার আশ্বাস দিয়ে তাসরিফ আরও লিখেছেন, ‘পুরো রোজার মাস জুড়ে সমস্ত রকম গান বাজনা থেকে বিরতি! এখনই গান করব না। আগে সুস্থ হয়ে উঠি। তবে আমার সোশ্যাল অ্যাকটিভিটি এখন চলছে।’

তিনি আরও জানিয়েছেন, আগে মতো আর মুখ বাঁকা নেই। এখন হাসতেও পারছেন। সব ঠিক থাকলেও আগের মতো পুরো উদ্যমে ফিরবেন তাসরিফ। তাঁর আগে নিয়মিত চিকিৎসা পর্ব শেষ করতে হবে।

তাসরিফ নিয়মিত মিরপুর থেকে সাভারের একটি ফিজিও সেন্টারে গিয়ে থেরাপি নিচ্ছেন। এর আগে ৫ মার্চের দিকে রাতে খেয়ে কুলি করতে গিয়ে তাসরিফ খান বুঝতে পারেন, তিনি ঠিকমতো কুলি করতে পারছেন না।