লাখ টাকার পোশাকে রেড হট প্রিয়াঙ্কা

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : ইনস্টাগ্রাম থেকে

সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রায়ই দামি সাজের কারণে উঠে আসেন আলোচনার আলোয়। প্রিয়াঙ্কা যা-ই পরেন, ফ্যাশন পুলিশদের নজর এড়ায় না। এবারও নজর কাড়লেন পিসি।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, প্রিয়াঙ্কার কথা বলার ধরন থেকে স্টাইল সেন্স—সবই যেন অনুসরণ করার মতো। আর তাই কোটি ভক্ত তাঁর। হোক সে অ্যাওয়ার্ড শো অথবা লালগালিচা, প্রিয়াঙ্কার ঘর থেকে বের হওয়া মানেই পাপারাজ্জিদের অনুসরণ। আর ফ্যাশন পুলিশদের মনোরঞ্জনে কখনও ব্যর্থ হননি এই বলি-হলি ডিভা।

এবার পিসি বেশ দামি পোশাক পরে আলোচনায়। তাঁর রেড হট স্যুট আর চাহনি কেউ এড়াতে পারবে না। প্রিয়াঙ্কা পরেছেন সার্জিও হাডসন’স ফল-২০২১ কালেকশনের ব্লেজার ও ট্রাউজার। কোমরে লাল সরু লেদার বেল্ট। তাকালেই বুঝবেন, একেবারে বস লেডি। কিন্তু এই পোশাকের দাম কত জানেন?

জ্যাকেটের দাম দেড় হাজার মার্কিন ডলার, যা বাংলাদেশের মুদ্রায় এক লাখ ২৯ হাজার টাকার বেশি। ট্রাউজারের দাম ২৬১.২৫ মার্কিন ডলার, যা বাংলাদেশের মুদ্রায় ২২ হাজার টাকার বেশি। আর তাঁর বেল্টের দাম ২৫ হাজার টাকার মতো। সব মিলিয়ে এক লাখ ৭৬ হাজার টাকার বেশি।

এবার কাজের প্রসঙ্গে আসা যাক। প্রিয়াঙ্কা চোপড়া এখন বলিউডের চাইতে হলিউডে কাজ করছেন বেশি। তাঁকে আগামীতে ‘সিটাডেল’, ‘টেক্সট ফর ইউ’ ও ‘ম্যাট্রিক্স ফোর’ সিনেমায় দেখা যাবে। প্রিয়াঙ্কা এখন লন্ডনে রয়েছেন।