লিভ ইনে থাকার সময় দ্বিতীয় সন্তান, নওয়াজউদ্দিনের অস্বীকার : তালাক দেবেন স্ত্রী

Looks like you've blocked notifications!
বলিউডের তারকা অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী ও তাঁর স্ত্রী। ছবি : সংগৃহীত

তিক্ততা যেনো ক্রমেই বাড়ছে সংসারে, এবার বলিউডের তারকা অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীকে তালাক দিতে চান তাঁর স্ত্রী আলিয়া সিদ্দিকী (অঞ্জনা কিশোর পান্ডে)। 

সম্প্রতি বলিউড তারকা অভিযোগ এনেছেন, প্রথম স্বামীর সঙ্গেই এখনো বিবাহবিচ্ছেদ হয়নি আলিয়ার। তাই আইনত আলিয়া এখনো তার প্রথম স্বামীরই স্ত্রী। এই কারণে দ্বিতীয় সন্তানকে অস্বীকার করছেন। 

এমন অভিযোগের জবাবে ভিডিও প্রকাশ করেছেন আলিয়া। ভিডিওতে নওয়াজউদ্দিনকে বলতে শোনা গেছে, তিনি তার শুটিং বন্ধ করে এসেছেন। কারণ তিনি সব সময় বাচ্চাদের পাশে আছেন এবং থাকতে চান।

এই ভিডিও প্রসঙ্গে আলিয়ার ইটাইমসকে জানিয়েছেন, ‘নওয়াজউদ্দিন কয়েক দিন আগে এসেছিলেন। তিনি শোরাকে ভিসাসংক্রান্ত কাজে সঙ্গে নিতে চেয়েছিলেন। তবে সত্য হলো, শোরা এবং আমি দুবাইয়ের নাগরিক এবং আমাদের এ ধরনের কোনো কাজ প্রয়োজন পড়ে না। এখানে এসবের প্রয়োজনীয়তা নেই।’

নওয়াজউদ্দিনের সঙ্গে বিচ্ছেদ সম্পর্কে আলিয়া বলেন, ‘সে আমাকে মানসিকভাবে অনেক হয়রানি করেছে। আমি তাকে তালাক দেব এবং আমার বাচ্চাদের হেফাজতের জন্য লড়াই করব। আমি টাকার জন্য ক্ষুধার্ত নই, কিন্তু সে আমাদের দ্বিতীয় সন্তানকে অস্বীকার করায় আমি হতবাক হয়েছি। আমরা লিভ-ইন রিলেশনে থাকা অবস্থায় আমাদের দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে। এটা সে কিভাবে বলতে পারে? আমার কাছে সব ধরনের চুক্তিনামা রয়েছে, যা আমাদের স্বামী এবং স্ত্রী প্রমাণ করে। এসব তথ্য আমি আদালতে জমা দেব।’