শাহরুখের সিনেমায় ভিলেন হচ্ছেন বিজয় সেতুপতি?

Looks like you've blocked notifications!
বলিউড সুপারস্টার শাহরুখ খান ও তামিল সুপারস্টার বিজয় সেতুপতি। ছবি : সংগৃহীত

বলিউড বাদশাহ ফিরছেন দীর্ঘ চার বছর পর। চমক থাকবে সেটাই স্বাভাবিক, কিন্তু তাই বলে এত এত চমক!

বছরের শুরুতে ‘পাঠান’, আর শেষে ‘ডানকি’; মাঝে অ্যাকশনধর্মী ‘জওয়ান’। শাহরুখের এবারের নতুন চমক এই ‘জওয়ান’ সিনেমা নিয়ে। এই সিনেমায় নাকি যোগ দিচ্ছেন তামিল সুপারস্টার বিজয় সেতুপতি।

ভারভীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে সূত্রের বরাতে এক বিশেষ প্রতিবেদনে দাবি করেছে, বিজয় সেতুপতি দ্রুতই মুম্বাইয়ে শাহরুখের ‘জওয়ান’ সিনেমার শুটে যোগ দিতে যাচ্ছেন। উপযুক্ত সময়ে তাঁর যুক্ত হওয়ার খবর আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হবে।

নিউজ১৮ একাধিক গণমাধ্যমের বরাতে জানাচ্ছে, তামিলের খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমার এই সিনেমার জন্য প্রথমে যোগাযোগ করেছিলেন ‘বাহুবলি’খ্যাত রানা দাগ্গুবতির সঙ্গে। তাঁর শিডিউল জটিলতায় সেটা সম্ভব হয়নি। বিজয় সেতুপতির চরিত্র প্রসঙ্গে বলা হয়েছে, তিনি থাকবেন শাহরুখের প্রতিপক্ষ।

এদিকে সম্প্রতি শাহরুখের একটি বক্তব্য অন্তর্জালে ভাইরাল হয়েছে, যেখানে শাহরুখ বিজয়কে পাশে বসিয়ে বলেছিলেন, ‘আমি জানি না কীভাবে এটা বলতে হয় এবং আমি তোমার প্রশংসা করতে চাই। তুমি আমার জীবনে দেখা সবচেয়ে দুর্দান্ত অভিনেতা।’

হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম এবং কন্নড় ভাষায় ‘জওয়ান’ বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০২৩ সালের ২ জুন। শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত অ্যাটলির সিনেমাটি হবে অ্যাকশন-প্যাকড এন্টারটেইনার।

দক্ষিণি সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী নয়নতারা এই সিনেমায় শাখরুখের বিপরীতে অভিনয় করছেন। সিনেমায় দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার। মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা সংশ্লিষ্টদের। সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান।