শাহরুখ পুত্রের ব্র্যান্ডের পোশাকের দাম নিয়ে তামাশা

Looks like you've blocked notifications!
ছবি- ইনস্টাগ্রাম

শাহরুখ পুত্র আরিয়ান খানের বিলাসবহুল পোশাকের ব্র্যান্ড ডি'ইয়াভোল এক্স। গত রবিবার এই ব্রান্ড তাদের ওয়েবসাইট থেকে  লাইভে এসেছিল। নেটিজেনরা তাদের পোশাকের 'হাস্যকর ব্যয়বহুল' দাম দেখে হতবাক হয়েছে। শাহরুখ খান এবং তার পুত্র গত কয়েক সপ্তাহ ধরে এই  ব্র্যান্ডের প্রচার করছেন। এমনকি এই ব্র্যান্ডের একটি বিজ্ঞাপনেও পিতা-পুত্র দুইজনকে দেখা গিয়েছে।

ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা ডি'ইয়াভোল এক্স ব্রান্ডের পোশাকের দাম দেখে বেশ হতবাক হয়ে ছিলেন। একজন লিখেছেন, 'খান সাহেব, আমি যদি আমার একটি কিডনি বিক্রিও করি, তাহলেও আমার দুটো কিডনিই বিক্রি করতে হবে’। আরেকজন লিখেছেন, 'শুধু দাম চেক করেছি, এটা পাগলামি। একজন মধ্যবিত্ত মানুষ কখনই এটা বহন করতে পারে না"। "চামড়ার জ্যাকেটের জন্য ২ লক্ষ টাকা?" আরেকজন ভক্ত মন্তব্য করেছেন।

ইনস্টাগ্রাম ডায়েট সাবিয়া নামে একটি পেজ আছে। এই পেইজটি ফ্যাশনের সাথে সম্পর্কিত। তারা নানা ব্রান্ডের পোশাকের প্রচলন করে থাকে। গতকাল তারা তাদের পেইজের স্টোরিতে ডি'ইয়াভোল এক্স ব্রান্ডের পোশাকের আইটেমগুলির স্ক্রিনশট শেয়ার করে। যেখানে দেখানো হয়েছে যে, একটি সাদা টি-শার্ট, যার দাম ২৪,৪০০ টাকা। আরেকটি কালো হুডির দাম ছিল ৪৫,৫০০ টাকা এবং জ্যাকেটের দাম ছিল ২ লক্ষ টাকার ওপরে। পোশাকের আইটেমগুলির স্ক্রিনশটগুলির সাথে ক্যাপশনছিল, "কী হচ্ছে? এর জন্য কারা খরচ করেছে?’

সম্প্রতি সেটে বাবার সঙ্গে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন আরিয়ান। হার্পার'স বাজারকে  তিনি বলেন, 'আমার বাবার সঙ্গে কাজ করা কখনোই চ্যালেঞ্জিং নয়। কারণ তার অভিজ্ঞতা ও নিষ্ঠার কারণে তিনি সেটে সবার কাজ সহজ করে দেন। তিনি পুরো  টিমকে  স্বাচ্ছন্দ্য বোধ করান। প্রত্যেকের প্রতি অসাধারণ ব্যবহার করেন। যখন সে সেটে থাকে তখন আমি সবসময় অতিরিক্ত মনোযোগ দেওয়ার চেষ্টা করি’।

সূত্র- হিন্দুস্তান টাইমস