সংসারী মোশাররফ করিমের অন্ধকার অতীত প্রকাশ হবে ঈদে!

Looks like you've blocked notifications!
সিরিজটির দৃশ্যে মোশাররফ করিম। ছবি : সংগৃহীত

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পাচ্ছে খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিমের ওয়েব সিরিজ ‘দৌড়’। আগামী ২ মে থেকে সিরিজটি ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে দেখা যাবে।

রায়হান খানের পরিচালনায় এই সিরিজে আরও অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। এ ছাড়া চার জন চোরের চরিত্রে আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বগত ও উজ্জ্বল মাহমুদ।

হইচই জানিয়েছে, ‘দৌড়’ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে রূপদান করেছেন মোশাররফ করিম। এই সিরিজের মাধ্যমে প্রথম বারের মতো কোনও সিরিজে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন বাস্তব জীবনে তাঁর সহধর্মিণী রোবেনা রেজা জুঁই।

সিরিজে ব্যক্তিগত জীবনে ভীষণ সংসারী, একজন বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। রুহুল আমিনের প্রায় বিস্মৃত একটি অন্ধকার অতীত রয়েছে। কেউ ধারণা করতে পারেনি যে এই অতীত এত দিন পর রুহুল আমিনকে তাড়া করে তার গোছানো জীবনকে এলোমেলো করে দেবে।

প্রকাশিত ট্রেইলারে দেখা গেছে, সকালে জরুরি কাজে বের হতে গিয়ে রুহুল আমিন জানতে পারে তার গাড়িটি চুরি হয়েছে। সে নিকটস্থ থানায় যোগাযোগ করে। এদিকে তার ম্যানেজার তাকে জানায় যে গাড়িতে কিছু বেআইনি এবং গোপন কাগজপত্র আছে। রুহুল আমিন তার একজন নিজস্ব লোককে গাড়িটি পুলিশের হাতে পড়ার আগেই পুড়িয়ে দিয়ে যাবতীয় প্রমাণ নষ্ট করার নির্দেশ দেয়। এরই মাঝে রুহুল আমিনের স্ত্রী অহনা জানায়, তাদের ছেলে সায়ানকে খুঁজে পাওয়া যাচ্ছে না।