সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ছেলে, কানাডার পথে কুমার বিশ্বজিৎ

Looks like you've blocked notifications!
ছেলের সঙ্গে কুমার বিশ্বজিৎ। ছবি : ফেসবুক থেকে নেওয়া

কানাডায় টরেন্টো নগরীর মিসিসাগা এলাকায় ৪২৭ হাইওয়ে ও ডানডাস ইন্টারসেকশনের কাছে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি শিক্ষার্থী মারা গেছেন। এ ঘটনায় জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমারকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে।

কানাডার সিবিসি নিউজ বুধবার এক প্রতিবেদনে জানিয়েছে, টরন্টোর স্থানীয় সময় সোমবার রাত সাড়ে ১১টায় এই দুর্ঘটনায় এক নারী ও দু্ই তরুণ মারা গেছে। আহত চালক ২১ বছর বয়সী তরুণ গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছে।

কুমার বিশ্বজিতের পারিবারিক সূত্র জানাচ্ছে, কুমার বিশ্বজিতের ছেলে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছে। দুর্ঘটনার খবর পেয়ে কুমার বিশ্বজিৎ গতকাল রাতে কানাডার উদ্দেশে রওনা দিয়েছেন।

কানাডার পুলিশ আরও জানায়, দুর্ঘটনার আগে নিবিড় কুমার গাড়ি চালাচ্ছিলেন। গাড়িটি খুব দ্রুতগতিতে চলছিল। এক হাইওয়ে থেকে আরেক হাইওয়েতে ওঠার সময় টার্ন নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তিনি। পরে গাড়িটি হাইওয়ের রেলিংয়ে গিয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই গাড়ির দুই আরোহী মারা যান। এ সময় নিবিড় কুমারকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।