সানিয়া-শোয়েবের ডিভোর্স গুঞ্জন : অবশেষে মুখ খুললেন আয়শা

Looks like you've blocked notifications!
শোয়েব-সানিয়া দম্পতি ও আয়শা ওমর। ছবি : ইনস্টাগ্রাম থেকে

স্বামী পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ সম্ভাবনার গুঞ্জনে হালে শিরোনাম হচ্ছেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা।

এ মাসের মাঝামাঝি সময়ে বিভিন্ন সংবাদমাধ্যমে খবর বেরোয়, সানিয়া ও শোয়েবের বিবাহিত জীবনে অশান্তি চলছে এবং শিগগিরই তাঁরা বিচ্ছেদের পথে হাঁটবেন। এ যুগলের এক ঘনিষ্ঠজন এ-ও দাবি করেছেন, শোয়েব ও সানিয়ার নাকি আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়ে গেছে। এমন খবরে হতভম্ব হয়ে পড়ে দুই তারকা দম্পতির অনুরাগীরা।

যাঁকে ঘিরে এত আলোচনা, অবশেষে সেই গুঞ্জনের জবাব দিলেন আয়শা ওমর। টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন বলছে, সামাজিক পাতায় সরাসরি এ প্রশ্নের উত্তর দিয়েছেন আয়শা।

এক ভক্ত আয়শা ওমরকে জিজ্ঞেস করেন, শোয়েব মালিককে কি তিনি বিয়ে করার পরিকল্পনা করছেন? আয়শার সাফ জবাব, ‘জি না। একেবারেই না। তার বিয়ে হয়েছে। তিনি স্ত্রীর সঙ্গে বেশ সুখেই আছেন। শোয়েব মালিক ও সানিয়া মির্জাকে আমি খুব সম্মান করি। শোয়েব আমার ভালো বন্ধু...।’ এবার বোধহয় নিন্দুকেরা কড়া জবাব পেল!

বলে রাখা ভালো, শোয়েব ও আয়শার নাম পেজ থ্রির পাতায় উঠে আসে ২০২১ সালে, যখন তাঁরা বেশ সাহসী ফটোশুট করেছিলেন। সেই বোল্ড ফটোসেশন সামাজিক পাতায় ভাইরাল হয়েছিল।

এক সাক্ষাৎকারে শোয়েব মালিক ভূয়সী প্রশংসা করেছিলেন আয়শা ওমরের। স্মরণ করেছিলেন, ওই বোল্ড ফটোশুট চলাকালে তাঁর সহায়তার কথা। আর সেখান থেকে আরও চাউর হয় গুঞ্জন। সামাজিক পাতায় বারবার উঠে আসে শোয়েব-সানিয়া-আয়শার নাম।

পাকিস্তানের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আয়শা ওমর। বলা হয়, তিনিই পাকিস্তানের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী। আয়শা ইউটিউবার হিসেবেও খ্যাত এবং জনপ্রিয় স্টাইল আইকন।