সানিয়া-শোয়েবের ডিভোর্স গুঞ্জন : কে এই আয়শা ওমর?

Looks like you've blocked notifications!
শোয়েব-সানিয়া দম্পতি ও আয়শা ওমর। ছবি : ইনস্টাগ্রাম থেকে

স্বামী পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ সম্ভাবনার গুঞ্জনে হালে শিরোনাম হচ্ছেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকম বলছে, সানিয়া ও শোয়েবের বিবাহিত জীবনে অশান্তি চলছে এবং শিগগিরই তাঁরা বিচ্ছেদের পথে হাঁটবেন। এ যুগলের এক ঘনিষ্ঠজন এ-ও দাবি করেছেন, শোয়েব ও সানিয়ার আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়ে গেছে। এমন খবরে হতবাক দুই তারকা দম্পতির অনুরাগীরা।

পত্রপত্রিকার খবর, শোয়েব মালিক ও সানিয়া মির্জার সংসার ভাঙনের কারণ পাকিস্তানি অভিনেত্রী আয়শা ওমর। বলে রাখা ভালো, শোয়েব ও আয়শার নাম পেজ থ্রির পাতায় উঠে আসে ২০২১ সালে, যখন তাঁরা বেশ সাহসী ফটোশুট করেছিলেন। সেই বোল্ড ফটোসেশন সামাজিক পাতায় ভাইরাল হয়েছিল।

এক সাক্ষাৎকারে শোয়েব মালিক ভূয়সী প্রশংসা করেছিলেন আয়শা ওমরের। স্মরণ করেছিলেন, ওই বোল্ড ফটোশুট চলাকালে তাঁর সহায়তার কথা। আর সেখান থেকে আরও চাউর হয় গুঞ্জন। সামাজিক পাতায় এখন বারবার উঠে আসছে শোয়েব-সানিয়া-আয়শার নাম।

কে এই আয়শা ওমর

পাকিস্তানের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আয়শা ওমর। বলা হয়, তিনিই পাকিস্তানের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী। আয়শা ইউটিউবার হিসেবেও খ্যাত এবং জনপ্রিয় স্টাইল আইকন।

আয়শার চলচ্চিত্রে অভিষেক

বড় পর্দায় আয়শা ওমরের অভিষেক ২০১৫ সালে রোমান্টিক কমেডি ‘করাচি সে লাহোর’ দিয়ে। এ সিনেমায় তিনি কণ্ঠও দিয়েছিলেন। এরপর এ ডিভাকে ‘ইয়ালঘর’ ও ‘কাফ কঙ্গনা’ সিনেমায় দেখা যায়। সবশেষ তাঁকে আমিন ইকবালের ‘রেহব্রা’ সিনেমায় দেখা গেছে।

আয়শা ওমরের মিউজিক অ্যালবাম

দারুণ কণ্ঠ আয়শা ওমরের। ২০১২ সালে তিনি দুটো মিউজিক অ্যালবাম বের করেন। নাম ‘চলতে চলতে’ ও ‘খামোশি’। ২০১৩ সালে প্রকাশ হয় তাঁর তৃতীয় অ্যালবাম ‘গিমি গিমি’।

ছোট পর্দায় আয়শা ওমর

অভিনয় ও গান দিয়ে ছোট পর্দায় যাত্রা শুরু করেন আয়শা ওমর। পাকিস্তানের অন্যতম জনপ্রিয় টিভি উপস্থাপক তিনি। ‘ইয়ে ওয়াক্ত হ্যায় মেরা’ ও ‘সিএনবিসি পাকিস্তান’ সঞ্চালনার জন্য জনপ্রিয় আয়শা। ২০০০ সালে টিভি অভিষেক হয় এ সুন্দরীর। জিন্দেগি গুলজার হ্যায়, মিস্টার শামিম, তানহাই-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন আয়শা।