সিদ্ধার্থের মৃত কুকুরও ছিল কিয়ারার বিয়ের সাজে

Looks like you've blocked notifications!
বিয়ের আয়োজনে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। ছবি : ইনস্টাগ্রাম থেকে

জমকালো আয়োজনে রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্রাসাদে অস্তমিত সূর্যকে সাক্ষী রেখে মঙ্গলবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ‘শেরশাহ’ জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। অন্যান্য তারকাদের মত এই বিয়ে নিয়েও ছিল বলিউড পাড়ায় অনেক গুঞ্জন।

ভারতীয় গণমাধ্যম জুম এন্টারটেইনমেন্ট জানিয়েছে, বিয়েতে কিয়ারার পরেছিল হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। তার মধ্যে সোনালি ক্রিস্টালের কারুকাজ। অন্যদিকে, সোনালী শেরওয়ানীতে দেখা গিয়েছে সিদ্ধার্থকে। 

বলিউড পাড়ায় প্রায় সব তারকারাই বিয়ের পোশাকের ক্ষেত্রে সব্যসাচীকে প্রথম পছন্দ হিসেবে রাখেন। কিন্তু এই তারকা দম্পতির বিয়েতে মণীশ মলহোত্রা পোশাকশিল্পী হিসেবে কাজ করেছেন। সিদ্ধার্থ আর কিয়ারা দুইজনেরই খুব ভালো বন্ধু মণীশ মলহোত্রা। তাদের বিয়ের পোশাক তৈরি করার সময় কিছু বৈশিষ্ট্য মাথায় রেখেছিলেন মণীশ।

এই দম্পতি ঘুরে বেড়াতে খুব পছন্দ করে। বিয়ের আগেই দুইজন একসাথে দুবাই, দক্ষিণ আফ্রিকাসহ একাধিক জায়গায় ছুটি কাটাতে গিয়েছে। তবে এই জুটির সবচেয়ে প্রিয় জায়গা হল রোম। আর সে কথা মাথায় রেখেই, মণীশ প্রাচীন রোমের স্থাপত্যগুলোর নানা কারুকাজ তুলে ধরেছেন তাদের পোশাকে। কিয়ারার গোটা লেহেঙ্গা নকশা করা হয়েছে স্বরভস্কির ক্রিস্টাল দিয়ে।

বলিউডের বিয়ে মানেই নতুন অলংকারের আবিষ্কার। কিয়ারাও ব্যতিক্রম আনার জন্য, হাতে গতানুগতিক লাল-সাদা চুড়ি পড়েনি। হাতের কলিরার জোড়াতে ছিল চাঁদ-তারার সমন্বয়ে এক ব্যতিক্রম নকশা। একটি কলিরাতে ছিলো তাদের নামের প্রথম অক্ষর খোদাই করা। অন্যটিতে, সিদ্ধার্থের প্রিয় মৃত কুকুর অস্কারের মুখ খোদাই করা ছিলো। তাদের জুয়েলারী ডিজাইন করেছেন মৃণালিনী চন্দ্র। আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, আথিয়া শেট্টির কলিরাও তিনিই নকশা করেছিলেন।