সিনেমা করবেন না, শাহরুখের প্রতিষ্ঠানকে ২ কোটি ফিরিয়ে দিলেন কার্তিক!

Looks like you've blocked notifications!
বলিউড সুপারস্টার শাহরুখ খান ও উঠতি তারকা কার্তিক আরিয়ান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিসের একটি সিনেমায় কাজ করার কথা ছিল উঠতি তারকা কার্তিক আরিয়ানের। কিন্তু সেই প্রকল্প থেকে নিজেকে সরিয়ে নিলেন তিনি। সাইনিং মানি দুই কোটি রুপিও ফেরত দিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠানকে।

বলিউডের প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, কয়েক সপ্তাহ আগে কার্তিক আরিয়ান করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিতব্য সিনেমা ‘দস্তানা টু’ থেকে নিজেকে সরিয়ে নেন। এখন আরেক প্রকল্প থেকে নিজের নাম সরালেন। সিনেমাটি রেড চিলিস থেকে অজয় বেহলের পরিচালনায় হওয়ার কথা রয়েছে। শোনা যাচ্ছে, ওই সিনেমার নাম ‘গুডবাই ফ্রেডি’, এতে কার্তিকের বিপরীতে ক্যাটরিনা কাইফের অভিনয় করার কথা ছিল।

মজার ব্যাপার হলো, ওই সোশ্যাল কমেডি ফিল্মটির এ বছরের জুনে ফ্লোরে যাওয়ার কথা ছিল। যা হোক, কার্তিক এ সিনেমা থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন।

একটি নির্ভরযোগ্য সূত্র বলিউড হাঙ্গামাকে বলেছে, ‘হ্যাঁ, অজয় বেহলের সোশ্যাল কমেডি ছবিতে কার্তিক আরিয়ানের কাজ করার কথা ছিল, যেটি প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিস। যা হোক, এই প্রকল্প থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন কার্তিক।’ সূত্রটি আরও জানায়, চিত্রনাট্য পছন্দ হয়নি কার্তিকের এবং সে কারণেই তাঁর এ পদক্ষেপ।

দুই বছর আগে রেড চিলিসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন কার্তিক আরিয়ান। সাইনিং মানি ছিল দুই কোটি রুপি। সেই অর্থও ফেরত দিয়েছেন এ চিত্রনায়ক।