হানিমুন থেকে ফিরে সোজা শাহরুখের কাছে নয়নতারা!

Looks like you've blocked notifications!
শাহরুখ খান ও নয়নতারা। ছবি : সংগৃহীত

ভরপুর চমক দিয়ে দীর্ঘ চার বছর পর বলিউড বাদশাহ বড় পর্দায় ফিরছেন। আগামী বছর মুক্তি পাচ্ছে শাহরুখের তিন সিনেমা।

সেই তিনের এক ‘জওয়ান’ সিনেমা, যেখানে শাহরুখ খানের নায়িকা দক্ষিণে লেডি সুপারস্টারখ্যাত নয়নতারা। এ মাসের শুরুতে রেড চিলিস এন্টারটেইনমেন্ট আনুষ্ঠানিক ঘোষণা দেয় এ সিনেমার। প্রকাশ করে টিজার ও পোস্টার। সেই থেকে ভক্তরা এ সিনেমার প্রতি মুহূর্তের আপডেট জানতে আগ্রহী।

বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, স্বামী বিগনেশ শিবনের সঙ্গে মধুচন্দ্রিমা সেরে সোজা শাহরুখ খানের সঙ্গে শুটিংয়ে যোগ দিয়েছেন নয়নতারা। এই পর্যায়ের শিডিউল চলবে মধ্য-জুলাই পর্যন্ত। বিয়ের জন্য সাময়িক বিরতি নিয়েছিলেন এ চিত্রনায়িকা এবং এখন প্রতিশ্রুত কাজ সম্পন্ন করতে শুটিংয়ে ফিরেছেন।

আরেক চমক, ‘পাঠান’ সিনেমার পর কিং খানের নতুন সিনেমায় যুক্ত হচ্ছেন দীপিকা পাড়ুকোন। অ্যাকশনধর্মী ‘জওয়ান’ সিনেমায় দেখা যাবে এই নায়িকাকে। তবে ‘জওয়ান’ সিনেমায় নায়িকা নয়, দীপিকা না কি হাজির হচ্ছেন অতিথি চরিত্রে। সম্প্রতি এক বিশেষ প্রতিবেদনে এমন দাবি করেছে বলিউডভিত্তিক পোর্টাল পিঙ্কভিলা।

অ্যাকশনধর্মী ‘জওয়ান’ পরিচালনা করছেন অ্যাটলি কুমার। সম্প্রতি ইনস্টাগ্রাম লাইভে শাহরুখ খান অ্যাটলির ভূয়সি প্রশংসা করেছেন। বলেছেন, থ্রিলিং হতে যাচ্ছে ‘জওয়ান’। অ্যাটলির সঙ্গে যে তাঁর ভালো রসায়ন রয়েছে, সে কথাও সরাসরি বলেন কিং খান।

এ সিনেমায় দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার। মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা-সংশ্লিষ্টদের। সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান।

অ্যাকশনধর্মী ‘জওয়ান’ মুক্তি পাবে ২০২৩ সালের ২ জুন। সিনেমাটি প্রযোজনা করছেন গৌরী খান। এটি প্রথম শাহরুখের প্যান-ইন্ডিয়া সিনেমা, যেটি পাঁচ ভাষায় মুক্তি পাবে। আগামী বছর শাহরুখের তিন সিনেমা মুক্তি পাবে—ডানকি, পাঠান ও জওয়ান।