১০ বছরে ঢাকা ললিতকলা একাডেমি, ৫৩ জনকে সম্মাননা

Looks like you've blocked notifications!
সম্মাননা অনুষ্ঠান। ছবি : সংগৃহীত

নৃত্যশিক্ষা প্রতিষ্ঠান ঢাকা ললিতকলা একাডেমি ১০ বছরে পা রেখেছে। এ উপলক্ষ্যে গত বুধবার বিকেলে এফডিসির ৮ নম্বর ফ্লোরে হয়ে গেল ডিএলএ স্টার অ্যাওয়ার্ড ২০২১ শীর্ষক অনুষ্ঠান।

শিক্ষার্থীদের নৃত্যকলা শেখানোর পাশাপাশি দেশের সাংস্কৃতিক কর্মকাণ্ডসহ নানা শাখায় বিশেষ অবদান রাখা বিশিষ্ট ব্যক্তিদের পুরস্কারে ভূষিত করে প্রতিষ্ঠানটি।

অনুষ্ঠানে এটিএন বাংলার সিইও এবং এটিএন বাংলার চেয়ারম্যানের উপদেষ্টা মীর মোতাহার হাসান, প্রেমস কালেকশনের চেয়ারম্যান ও প্রধান ডিজাইনার প্রেম ভম্বানি, এনআরবি এসোসিয়েশন অব ইউএসএ এর চেয়ারম্যান জাকারিয়া চৌধুরীসহ আরও বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন বিভাগে সম্মাননা পান মোট ৫৩ জন।

ফ্যাশন ডিজাইনার ও ফ্যাশন হাউস বিশ্বরঙ-এর কর্ণধার বিপ্লব সাহা, লিনা’স থাউজেন্ড থিংস-এর স্বত্বাধিকারী শাহরুখ চৌধুরী লিনা, হাফ স্টপ ডাউন প্রোডাকশন হাউজের প্রযোজক মো. আসাদুজ্জামান সকাল, পরিচালক দেবাশীষ বিশ্বাস, নায়ক ইমন, নায়িকা আঁচল, শিরিন শিলা, নিঝুম রুবিনা, কণ্ঠশিল্পী বেলাল খান, কাজী শুভ, ডন, কণ্ঠশিল্পী কর্ণিয়া, অভিনেতা সিদ্দিকুর রহমান, নৃত্য পরিচালক সোহেল রহমান, আনিসুর রহমান হিরু, ইভান শাহরিয়ার সোহাগসহ আরও অনেকে সম্মাননা গ্রহণ করেন।

ঢাকা ললিতকলা একাডেমির ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম। ছবি : সংগৃহীত

ঢাকা ললিতকলা একাডেমির ম্যানেজিং ডিরেক্টর সাইফুল ইসলাম বলেন, ‘এটিএন বাংলার মাহফুজুর রহমান স্যারকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। টাইটেল স্পন্সর হক গ্রুপ অ্যান্ড মানবিক বাংলাদেশ, পাওয়ার্ড বাই প্রেমস কালেকশনসহ আমাকে এ অনুষ্ঠানে সহযোগিতা করা সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আমার প্রতিষ্ঠান দশ বছরে পা দিল। ঢাকা ললিতকলা একাডেমির সঙ্গে শুরু থেকে আজ পর্যন্ত যাঁরা বিভিন্নভাবে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন, তাঁদের সম্মাননা দেওয়া ছিল এ অনুষ্ঠানের মূল লক্ষ্য।’

অনুষ্ঠান উপস্থাপনা করেন ইমতু রাতিশ ও লাবণ্য। অনুষ্ঠানে জমকালো এক ফ্যাশন শো’র কোরিওগ্রাফি করেন আজরা মাহমুদ। অনুষ্ঠানটির মূল টাইটেল স্পন্সরে ছিল হক গ্রুপ অ্যান্ড মানবিক বাংলাদেশ। আর পাওয়ার্ড বাই হিসেবে ছিল প্রেমস কালেকশন । মেকআপ পার্টনার হিসেবে ছিল মনির’স বিউটি লাউঞ্জ এবং ফটোগ্রাফি পার্টনার ড্রিমস ইভেন্ট। অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল এটিএনবাংলা।