১১ বছর পর তৃতীয় সিনেমা, মহেশ বাবু চাইছেন ৬২ কোটি টাকা!

Looks like you've blocked notifications!
তেলেগু সুপারস্টার মহেশ বাবু। ছবি : সংগৃহীত

‘আতহাদু’ ও ‘খালেজা’র পর দীর্ঘ ১১ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে জনপ্রিয় তেলেগু পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাসের সিনেমায় কাজ করতে যাচ্ছেন সুপারস্টার মহেশ বাবু। গেল মে মাসেই জানা গিয়েছিল সেই খবর। সিনেমার প্রাথমিক নাম ‘পারথু’। হরিকা ও হাসিন ক্রিয়েশনসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন এস রাধা কৃষ্ণ।

এবার নতুন খবর হচ্ছে, এই সিনেমার জন্য মহেশ বাবুর চাওয়া পারিশ্রমিক। গুঞ্জন আছে, এই সিনেমায় কাজ করতে ৫৫ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন এই তেলেগু সুপারস্টার, যা বাংলাদেশের মুদ্রায় ৬২ কোটি টাকা বেশি। এমন খবর প্রকাশ করেছে ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফ।

সংবাদমাধ্যমটি প্রতিবেদনে জানিয়েছে, সব ঠিক থাকলে চলতি বছরের শেষের দিকে শুটিং ফ্লোরে গড়াতে পারে সিনেমাটি। যদিও সিনেমার প্রাথমিক নাম এখনও চূড়ান্ত নয়। এ ছাড়া আরও গুঞ্জন আছে,  সিনেমাটিতে মহেশ বাবুর নায়িকা হতে যাচ্ছেন পূজা হেজ, যিনি প্রভাসের ‘রাধে শ্যাম’ সিনেমায় কাজ করছেন।

পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস সঙ্গে সুপারস্টার মহেশ বাবু। ছবি : সংগৃহীত

ত্রিবিক্রম শ্রীনিবাস ও মহেশ বাবু জুটির ‘আতহাদু’ সিনেমা মুক্তি পেয়েছিল ২০০৫ সালে। আর সবশেষ তাঁদের ‘খালেজা’ সিনেমা মুক্তি পায় ২০১০ সালে।

বর্তমানে মহেশ বাবু ‘সরকারু ভারি পাটা’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমায় বাবুর নায়িকা কীর্তি সুরেশ। পরশুরাম পরিচালিত এই তেলেগু সিনেমা প্রযোজনা করছে মৈত্রী মুভি মেকার্স, জিএমবি এন্টারটেইনমেন্ট ও ১৪ রিলস প্লাস। সিনেমাটির গানে সুর দিয়েছেন এস থমন এবং সিনেমাটোগ্রাফি পি এস বিনোদের।