বক্স অফিস

১৬ দিনে আয় ১৭৬ কোটি, ২০০ কোটির নিশানা!

Looks like you've blocked notifications!
সিনেমাটির দৃশ্য। ছবি : সংগৃহীত

বক্স অফিসে এখনও জয়রথ অব্যাহত রেখেছে অজয় দেবগন-টাবু অভিনীত ‘দৃশ্যম ২’। ২০০ কোটি রুপির মাইলফলক ছুঁতে মরিয়া এ সিনেমা।

গত ১৮ নভেম্বর সিনেমাটি মুক্তি পেয়েছিল তিন হাজার ৩০২ স্ক্রিনে। এরপর থেকে দর্শকের মনোযোগের কেন্দ্রে এ সিনেমা।

বলিউডের চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে এ সিনেমার দারুণ রিভিউ দিয়েছেন। পাঁচে চার স্টার দিয়েছেন তিনি। জানিয়েছেন ব্যবসার খবর।

রোববার (৪ ডিসেম্বর) তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, মুক্তির ১৬ দিনে ভারতের বক্স অফিসে ১৭৬ কোটি রুপির বেশি সংগ্রহ করেছে ‘দৃশ্যম ২’। বলেছেন, ২০০ কোটি রুপির দিকে এগোচ্ছে সিনেমাটি।

তারানের হিসাবে—[তৃতীয় সপ্তাহ] শুক্রবার ৪.৪৫ কোটি রুপি, শনিবার ৮.৪৫ কোটি রুপি; অর্থাৎ ভারতের বক্স অফিসে মোট সংগ্রহ দাঁড়িয়েছে ১৭৬.৩৮ কোটি রুপি।

‘দৃশ্যম ২’ সিনেমাটি পরিচালনা করেছেন অভিষেক পাঠক। যদিও ‘দৃশ্যম’ সিনেমার প্রথম কিস্তি পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত। এই সিনেমায় রয়েছেন অজয়, টাবু, শ্রিয়া শরণ, ঈশিতা দত্ত, অক্ষয় খান্না, রজত কাপুর প্রমুখ।

হিন্দুস্তান টাইমস বলছে, ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ‘দৃশ্যম’। সিনেমাটির বাজেট ছিল ৩৮ কোটির কাছাকাছি। আর ঘরে তুলেছিল ১১০ কোটি রুপি, যা ছিল এই একই নামের দক্ষিণি ছবির সিক্যুয়েল। তবে এবারের কিস্তি একেবারে নতুন, বলিউডেই প্রথম বানানো হল। সাত বছর আগে ঠিক যেখানে শেষ হয়েছিল ঘটনা, এবার সেখান থেকে শুরু হয়েছে।

অজয় দেবগনকে আরও একবার বিজয় সালগাওকরের চরিত্রে দেখা যাচ্ছে বড় পর্দায়। সামাজিক মাধ্যমে এই সিনেমার মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। আশা করা হচ্ছে, বলিউডকে আরও একটি বড়সড় হিট এনে দেবে এই সিনেমা।