বক্স অফিস

১৭৫ কোটির পথে কার্তিকের সিনেমা

Looks like you've blocked notifications!
কার্তিক আরিয়ান। ছবি : ইনস্টাগ্রাম থেকে

এ বছর বলিউডের প্রথম ব্লকবাস্টার কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া টু’। এখন বলা যেতেই পারে, এ সিনেমার মাধ্যমে ইন্ডাস্ট্রির তারকা হিসেবে আবির্ভূত হলেন কার্তিক।

চলচ্চিত্র পরিবারের কেউ নন। নিজের সক্ষমতায় বহু দূর এগিয়েছেন হালের সেনসেশন কার্তিক আরিয়ান। আর তার ফল দেখা দিচ্ছে বক্স অফিসে। এ বছর নিশ্চিত কার্তিকের সুসময়। তা না হলে অক্ষয় কুমার, আলিয়া ভাট, কঙ্গনা রনৌত, আয়ুষ্মান খুরানার মতো তারকাদের সিনেমাকে বক্স অফিসে পেছনে ফেলেন? সেটা করে দেখিয়েছেন কার্তিক আরিয়ান।

২০ মে মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুল ভুলাইয়া টু’। বক্স অফিসে এখনও ভালো সংগ্রহ করছে এ হরর কমেডি।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, বক্স অফিসে ১০০ ও ১৫০ কোটি রুপির মাইলফলক স্পর্শের পর এবার কার্তিকের ‘ভুল ভুলাইয়া টু’র নজর ১৭৫ কোটির দিকে।

গতকাল বুধবার এ সিনেমা সংগ্রহ করে ২.১১ কোটি রুপি। সেই হিসাবে মোট সংগ্রহ দাঁড়িয়েছে ১৬১.৩৪ কোটি রুপি। ৩ জুন বলিউড সুপারস্টার অক্ষয়ের কুমারের মেগা বাজেটের ইতিহাস-আশ্রিত সিনেমা ‘সম্রাট পৃথ্বীরাজ’ মুক্তির পরেও বক্স অফিসে প্রভাব ফেলতে পারেনি।

‘ভুল ভুলাইয়া টু’ সিনেমায় কার্তিক আরিয়ান ছাড়াও কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন কিয়ারা আদভানি ও টাবু। এ ছাড়া রয়েছেন রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র ও অশ্বিনী কালসেকার। ‘ভুল ভুলাইয়া টু’ পরিচালনা করেছেন আনিস বাজমি।