২০২২ সালে তাঁদের বিয়ে হচ্ছে না

Looks like you've blocked notifications!
বলিউড যুগল রণবীর-আলিয়া ও সিদ্ধার্থ-কিয়ারা। ছবি : সংগৃহীত

সদ্য বিদায়ী বছরে বেশ কয়েক জন তারকার রাজকীয় বিয়ের আয়োজন দেখেছে বলিউড। বরুণ ধাওয়ান-নাতাশা দালাল, রিয়া কাপুর-করণ বুলানি, ইয়ামি গৌতম-আদিত্য ধর, ক্যাটরিনা কাইফ-ভিকি কুশলের পর ২০২২ সালে আরও জুটির মালাবদলের আশা করেছিলেন বি-টাউনবাসী।

সেই আশার তালিকায় সর্বপ্রথমে আসে সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি ও রণবীর কাপুর-আলিয়া ভাট জুটির নাম। ভক্তদের আশা, এ বছর তাঁরা গাঁটছড়া বাঁধবেন।

তবে ঘনিষ্ঠ সূত্রের বরাতে বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা বলছে, এ বছর না সিদ্ধার্থ মালহোত্রা-কিয়ারা আদভানি, না রণবীর কাপুর-আলিয়া ভাট—কারও বিয়ের পরিকল্পনা নেই।

রণবীর-আলিয়ার এক বন্ধু জানিয়েছে, এই কদিন আগে ক্যাটরিনা ও ভিকির বিয়ে হয়েছে। ২০২২ সালে অন্য হাই-প্রোফাইল যুগল একই পথ অনুসরণ করবেন না। রণবীর ও আলিয়া বেশ সুখেই আছেন। তাঁদের বিয়ের কোনও পরিকল্পনা নেই।

দীর্ঘদিন ধরে গুঞ্জন, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা মুক্তির পর বিয়ে করবেন রণবীর-আলিয়া। তবে ওই বন্ধু বলছেন, সিনেমা মুক্তির সঙ্গে তাঁদের বিয়ের কোনও সম্পর্ক নেই।

আলিয়ার সঙ্গে ঘনিষ্ঠ এক পরিচালক বলেছেন, আলিয়া বিয়ের জন্য প্রস্তুত। যে কোনও সময় তিনি বিয়ে করতে চান। তবে রণবীর চান, যেমন চলছে চলুক।

এর আগে ভারতের অন্যতম শীর্ষ সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া বিশেষ প্রতিবেদনে জানায়, বিয়ে নিয়ে আলিয়া ও রণবীরের বড় ধরনের পরিকল্পনা রয়েছে এবং সে কারণে তাঁরা তাড়াহুড়ো করতে চাইছেন না। দীর্ঘ দিন ধরে তাঁরা একটি বিশেষ দিনের জন্য অপেক্ষা করছেন। কিন্তু সেই বড় বা বিশেষ দিনটি কবে, তা জানাতে পারেনি সূত্র।