বসন্তে পোশাক কিনলে ঈদে ৫০ শতাংশ ছাড় সোলাস্তায়

Looks like you've blocked notifications!

তরুণ প্রজন্মের জনপ্রিয় ফ্যাশন ব্রান্ড সোলাস্তা সবসময়ই তাদের প্রকাশে ও প্রচারণায় ব্যতিক্রম। নিত্যনতুন প্রচারণার ধারণা নিয়ে তাদের সরব পদচারণা ফ্যাশন জগতে নজর কেড়েছে সবার। এরই ধারাবাহিকতায় সোলাস্তা এবার নিয়ে এসেছে ক্রেতাবান্ধব একটি বিশেষ আয়োজন ‘সোলাস্তা স্প্রিং ফ্যান্টাসি ২০২৩’। সেখানে ক্রেতারা পাচ্ছেন প্রথমবার কিনলে দ্বিতীয়বার ক্রয়ে ৫০ শতাংশ ছাড়। এছাড়া নিজস্ব ডিজাইনের পোশাকের নকশা ও বিক্রির মধ্যে সীমাবদ্ধ না থেকে সম্পূর্ণরূপে ক্রেতাবান্ধব ও গুণগত মানে অপ্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে পোশাকের এই ব্রান্ডটি। যাত্রা শুরুর তিন বছরে তাই সোলাস্তা এখন ফ্যাশনপ্রিয়দের আস্থার নাম।

‘সোলাস্তা স্প্রিং ফ্যান্টাসি ২০২৩’সম্পর্কে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা শামসুল হক রিপন বলেন, ‘প্রতিটি মানুষ ঈদ উৎসব ও প্রিয়জনের জন্য পোশাক কিনে থাকেন। এ বছর বসন্ত উৎসব, বৈশাখ ও ঈদ একাকার হয়ে আসছে। তাই মানুষের ক্রয়ের ইচ্ছার উপর ব্যয়ের সামর্থ্য কিছুটা প্রভাব ফেলবে বলে মনে করা যায়। এই চাপ কমাতে ‘সোলাস্তা’ ক্রেতাদের পাশে থাকার ইচ্ছা নিয়েই ‘স্প্রিং ফ্যান্টাসি’ঘোষণা করেছে। ফাল্গুন ও চৈত্রের যে কোনো গ্রাহক সোলাস্তার পণ্য প্রথমবার কিনলে দ্বিতীয়বার কেনার সময় ফ্ল্যাট ৫০ শতাংশ ছাড় পাবে। অর্থাৎ বসন্ত, বৈশাখ, ঈদ এসব বড় উৎসবে গ্রাহকের নতুন নকশার পোশাক কেনার ব্যয় সংকোচনের উপায় বের করে সোলাস্তা সন্তুষ্টি অর্জন করতে চায়। নতুন নকশার পোশাক মানেই বেশি দাম, এমন ধারণা থেকে বের হয়ে গ্রাহকদের বারংবার কেনাকাটায় উদ্বুদ্ধ করতেই সোলাস্তার এই প্রয়াস।’

ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে প্রধান নির্বাহী আরও বলেন, বাংলাদেশে উৎপন্ন শতভাগ আন্তর্জাতিক মানের সেবা প্রদানে সমর্থ ও উন্নত নকশার পোশাক তৈরিতে পারদর্শী এই ফ্যাশন ব্রান্ডকে এগিয়ে নিতে ক্রেতা সন্তুষ্টি ও আস্থা ধরে রাখতে ভবিষ্যতে বিনিয়োগ করবে ব্র্যান্ডটি।

২০২৩–এর বসন্তবরণে সোলাস্তার অনবদ্য আয়োজন তাই দৃষ্টিগোচর হয়েছে অনেকের। ‘সোলাস্তা ফ্যাশন ফ্যান্টাসি ২০২৩’নামে চালু করা এই আয়োজনে ফাল্গুন ও চৈত্র মাসের কেনাকাটায় গ্রাহকসন্তুষ্টি তাই সর্বোচ্চ।

সোলাস্তার হেড অব ডিজাইন কাশফিয়া নেহরীন বলেন, ‘সম্পূর্ণ নতুন ১০০০ নিজস্ব ডিজাইন নিয়ে সোলাস্তা তার পোশাকের নকশা করেছে এবার স্প্রিং-সামারের জন্য। এর মধ্যে ৩০০ নকশার পোশাক ইতোমধ্যে আউটলেটে পাঠানো হয়েছে। আরও ৭০০ নকশার নতুন পোশাক যাবে রোজা শুরুর আগেই।’

অনলাইনে সোলাস্তার পণ্য দেশময় ছড়িয়ে দিতে নিবেদিত ই-কমার্স দল ২৪X৭ নিরলস কাজ করছে। যে কেউ www.solastabd.com এ ই-কমার্স সাইটে ব্রাউজ করে সোলাস্তার পণ্য পেতে পারেন ঘরে বসেই।

বর্তমানে নারী-পুরুষ, কিশোর-কিশোরী ও বালক-বালিকাদের জন্য দেশীয় ও ওয়েস্টার্ন দুধরনের পোশাক রয়েছে সোলাস্তায়। নারায়ণগঞ্জের বিবি রোড, ধানমণ্ডি সাত মসজিদ রোডের ৯/এ ও বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে সোলাস্তার আউটলেটে পাওয়া যাচ্ছে স্প্রিং–সামার সংগ্রহ।