বিটিএস সদস্যদের তুরস্ক-সিরিয়ায় ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান

Looks like you've blocked notifications!
ছবি- টুইটার

বিটিএস সদস্য জে-হোপ এবং জিমিন ভূমিকম্প-বিধ্বস্ত তুরস্ক ও সিরিয়ায় শিশুদের সাহায্য করতে এগিয়ে এসেছেন। বিশ্বজুড়ে মানুষ ভূমিকম্প-বিধ্বস্ত দেশগুলোকে বাঁচিয়ে রাখার জন্য তহবিল সংগ্রহের প্রচেষ্টায় যোগ দিয়েছে। তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে দুই দেশে কয়েক হাজার মানুষ মারা গেছে। ক্ষতিগ্রস্তদের আশ্রয় নিতে হচ্ছে ত্রাণ শিবিরে। নির্ভর করতে হচ্ছে তহবিল ও অলাভজনক সংস্থার সাহায্যের ওপর। সরকার এবং অনেক আন্তর্জাতিক সংস্থা চব্বিশ ঘণ্টা কাজ করছে। বিশ্বের সেলিব্রিটিরাও অনুদান দিয়ে সহায়তা করছে ক্ষতিগ্রস্থদের।

ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের সাহায্য করার জন্য যোগ দিচ্ছেন বিটিএস সদস্য জিমিন এবং জে-হোপ। বিটিএস সদস্য জিমিন একটি বিশাল অর্থ দান করেছেন বলে জানা গেছে। 

ইউনিসেফ কোরিয়ার মতে, জিমিন তুরস্ক এবং সিরিয়ার শিশুদের জন্য ত্রাণ কার্যক্রমে সাহায্য করার জন্য প্রায় ৭৮ হাজার মার্কিন ইউএস ডলার দান করেছেন। জিমিন ছাড়াও, বিটিএসের জে-হোপও ক্ষতিগ্রস্তদের জন্য একই পরিমাণ অনুদান দিয়েছেন।ইউনিসেফ কোরিয়ার টুইটে লেখা হয়েছে, ‘বিটিএস জে-হোপ তুরস্ক এবং সিরিয়ার ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত শিশুদের জন্য প্রায় ১০০ মিলিয়ন কোরিয়ান ওন দান করেছেন এবং ইউনিসেফ অনার্স ক্লাবের সদস্য হয়েছেন।’

সূত্র- কোরিয়া বো