মালয়েশিয়ায় বাংলাদেশি শিক্ষার্থীর কৃতিত্ব

Looks like you've blocked notifications!
মালয়েশিয়ার ইউনির্ভাসিটি তুন আবদুল রাজ্জাক থেকে হসপিটালিটি ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন ব্রাহ্মণবাড়িয়ার ছেলে নাজমুল হাসান। ছবি : এনটিভি

মালয়েশিয়ার ইউনির্ভাসিটি তুন আবদুল রাজ্জাক থেকে হসপিটালিটি ম্যানেজমেন্ট বিষয়ে স্নাতক সম্পন্ন করেছেন বাংলাদেশি  শিক্ষার্থী  মো. নাজমুল হাসান। স্থানীয় সময় শনিবার দেশটির পুত্রজায়া কনভেনশন সেন্টারে সমাবর্তনে তাঁকে সনদ দেওয়া হয়।

সমাবর্তন অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মোহাম্মেদ নিচাম বিন আবদুল রাজ্জাক এবং উপ উপাচার্য অধ্যাপক ড. সাকিনা সুফিয়া বাহারম গ্র্যাজুয়েটদের সনদ দেন। অনুষ্ঠানে প্রায় ৩০টি দেশের ছাত্রছাত্রীকে গ্র্যাজুয়েট সনদ দেওয়া হয়।

নাজমুল হাসানের বাড়ি বাংলাদেশের ব্রাহ্মণবাড়িয়া জেলার পশ্চিম মেড্ডা শরিফপুর গ্রামে। তাঁর বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম শহীদুল ইসলাম। 

ডিগ্রি অর্জনের বিষয়ে নাজমুল হাসান এনটিভি অনলাইনকে বলেন, ‘আমার এই সমস্ত অর্জনের পিছনে আমার পরিবারের সকলের দোয়া ও ভালোবাসা রয়েছে। আমি মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে খুব গর্ব করি। আজ যদি বাবা বেঁচে থাকতেন, তাহলে তিনি অনেক খুশি হতেন। আমি আরো উচ্চতর ডিগ্রির জন্য অস্ট্রেলিয়া যাওয়ার চেষ্টা করছি।’