রাস্তার মাঝেই তরুণীর নাচ, দেখতে গিয়ে দুর্ঘটনা

Looks like you've blocked notifications!
ব্যস্ত রাস্তার মাঝেই তরুণীর নাচ। ছবি : ইউটিউব থেকে

ব্যস্ত রাস্তা। এদিক-ওদিক থেকে আসছে গাড়ি। এর মধ্যেই হঠাৎ এক তরুণী নেমে এলেন গাড়ি থেকে। উল্লাসে চিৎকার দিয়ে শুরু করলেন নাচ।

স্বাভাবিকভাবেই তরুণীর চিৎকারে আকৃষ্ট হয়েছিলেন আশপাশের কয়েকটি গাড়ির চালক। পাশের রাস্তায় গাড়ি চালাতে চালাতে নাচ দেখতেই হয়তো গাড়ির গতি ধীর করেছিলেন এক চালক। আর যায় কোথায়, প্রায় সঙ্গে সঙ্গেই গাড়িটিকে ধাক্কা দিল পেছনের গাড়ি। এর কয়েক মুহূর্ত বাদে ওই গাড়িটিকেও আবার ধাক্কা দিল পেছনের অপর একটি গাড়ি।

ইউটিউবের বিপ চ্যানেলে আপলোড করা ওই ভিডিওর নারীর নাম জেসি আওরা বলে জানিয়েছে সংবাদমাধ্যম ডেইলি মেইল। ওই নারীর বরাত দিয়েই ডেইলি মেইল জানায়, অবাক করা এই ঘটনা ঘটেছে ব্রাজিলের রাজধানী রিও ডি জেনিরোতে।

দুই বান্ধবী বেরিয়েছিলেন রাস্তায়। স্থানীয় একটি সমুদ্রসৈকতে গিয়ে উৎফুল্ল এক বান্ধবী গাড়ি থেকে নেমেই পাশের রাস্তায় একচোট নেচে নেন। তরুণীর নাচ দেখে অনেক গাড়ির চালকের দৃষ্টিই তখন গিয়েছিল সেদিকে।

তারপর আর কী! তরুণীর নাচ দেখার কৌতূহলে চালক ভুলেই বসলেন গাড়ির কথা। আর এই অসাবধানতার মাশুলও দিতে হলো তাঁকে। ঘটল দুর্ঘটনাও। এক গাড়ির চালক ধাক্কা মারলেন তাঁর সামনের গাড়িতে। পেছন থেকে আসা একটি গাড়িও ধাক্কা মারল মাঝের গাড়িটিকে।