ভূত তাড়ানোর ভৌতিক কাণ্ড!

Looks like you've blocked notifications!
সম্প্রতি ভূত তাড়ানোর ওপর পশ্চিমা সংবাদমাধ্যমে প্রকাশিত কিছু ছবি ও ভিডিওতে এমন ভয়াবহ দৃশ্য চোখে পড়ে। ছবি : ডেইলি মেইল

এক নারীর ওপর ভূত বা শয়তান ভর করেছে। কয়েকজন মিলে এটি তাড়ানোর চেষ্টা করছে। চক দিয়ে আঁকা চতুর্ভুজাকৃতির দাগের মধ্যে রাখা হয়েছে ওই নারীকে। নারীটি উঠে বসতেই মুখ দিয়ে বেয়ে পড়ছে রক্ত। সম্প্রতি ভূত তাড়ানোর ওপর পশ্চিমা সংবাদমাধ্যমে প্রকাশিত কিছু ছবি ও ভিডিওতে এমন ভৌতিক দৃশ্য চোখে পড়ে।

ডেইলি মেইল জানিয়েছে, ছবি ও ভিডিওর উৎপত্তিস্থল না জানা গেলেও এটি দক্ষিণ বা লাতিন আমেরিকার কোনো দেশের বলে মনে করা হয়। মানুষের শরীর থেকে ভূত বা শয়তান দূর করার নামে এখনো ওই মহাদেশের কিছু অঞ্চলে আধিভৌতিক কর্মকাণ্ড চলে।

ডেইলি মেইলে প্রকাশিত ভূত তাড়ানোর ছবি ও ভিডিওতে দেখা যায়, খোলা স্থানে চক দিয়ে আঁকা কয়েকটি চতুর্ভুজের ভেতর কয়েক নারীকে শোয়ানো হয়েছে। একটি চতুর্ভুজ থেকে এক নারী উঠে বসেছে। নারীর পেছনে বসে থাকা ব্যক্তি পেছন থেকে তার দিকে ধোঁয়া দিচ্ছে। মন্ত্র পড়তে পড়তে সামনে থেকে এগিয়ে আসে আরেক ব্যক্তি। ভূতের আছর পড়েছে দাবি করা নারী শরীর মুচড়ে বিভিন্ন অঙ্গভঙ্গি করে এবং মুখ দিয়ে রক্ত বেরিয়ে আসে। একসময় মনে হয়, ওই নারী স্বাভাবিক হয়েছে।

ডেইলি মেইল জানিয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ভূত তাড়ানোর বীভৎস ছবি ও ভিডিও এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে।

এমন সময় ভূত তাড়ানোর ছবি ও ভিডিওসহ খবর প্রকাশ পেল, যখন লাতিন আমেরিকায় ভূত তাড়ানোর বিভিন্ন আধিভৌতিক কার্যক্রম বেড়েছে বলে দাবি করা হয়। এর কারণ হিসেবে খ্রিস্টান বিশ্বের সর্বোচ্চ নেতা পোপ ফ্রান্সিসকে দায়ী করেন মেক্সিকোর পাদ্রি সিজার ট্রুকুই। তিনি বলেন, নতুন পোপ প্রায়ই শয়তানের আছর বিষয়ে কথা বলেন, যা ভূতপ্রেত তাড়ানোর বিষয়কে উৎসাহিত করেছে।