ঝিনুক কামড়ে ৫০ মুক্তা

Looks like you've blocked notifications!

যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের ফ্রাঙ্কলিনের একটি রেস্তোরাঁয় বসে দুপুরের খাবার খাচ্ছিলেন ৫৩ বছর বয়সী নারী এলিয়ট। খাবারের একপর্যায়ে একটি ঝিনুকে কামড় দিয়েই তাঁর চক্ষু ছানাবড়া। একে একে ঝিনুকটি থেকে বেরিয়ে এল ৫০টি মুক্তা।

স্থানীয় সময় শুক্রবার পুকেট’স বোট হাউস নামের রেস্তোরাঁতে এ ঘটনা ঘটে। রেস্তোরাঁর ব্যবস্থাপক গ্রেগ হার্জেস্ট এবিসি নিউজকে এ তথ্য জানিয়েছেন।

গ্রেগ জানান,  তিনি ভেবেছিলেন এলিয়টের দাঁতে কোনো সমস্যা হয়েছে। প্রথমে তিনি রেস্তোরাঁর কর্মচারী এরিক হার্টনকে বিষয়টি দেখতে পাঠান। একপর্যায়ে তিনি নিজেই এলিয়টের কাছে যান।

ওই সময় এলিয়ট তাঁকে বলেন, ‘হ্যাঁ, আমার মুখে এই মুক্তাগুলো পেয়েছি।’

গ্রেগ আরো বলেন, ‘তিনি (এলিয়ট) মুখ থেকে আরো মুক্তা বের করছিলেন। আর তখনই পুরো টেবিলজুড়ে হাসি শুরু হয়।’ তিনি বলেন, ‘মুখ থেকে মুক্তা বের করার পর ঝিনুকটি হাতে নেন এলিয়ট। সেখান থেকে আবারও অনেকগুলো ক্ষুদ্র মুক্তা পান।’

রেস্তোরাঁর ব্যবস্থাপক গ্রেগ আরো বলেন, ‘আমরা এমন ঘটনা আগে কখনো দেখিনি। কেউ কেউ হয়তো একটি মুক্তা পেয়েছেন। তবে ৫০টি মুক্তা পাওয়ার ঘটনা এটাই প্রথম।’ তিনি জানান, মু্ক্তাগুলোকে পরিষ্কার করে একটি কাপে রাখা হয় এলিয়টের জন্য। পরে সেগুলো বাড়ি নিয়ে যান এলিয়ট।

গ্রেগ আরো বলেন, ‘এটা তাঁর ঝিনুক। তাই মুক্তাগুলোও তাঁর।’ এটা ছিল লটারি জেতার মতো। তাই খুবই উচ্ছ্বসিত ছিলেন তিনি (এলিয়ট)।’