অন্ধ্রপ্রদেশে চন্দ্রবাবুর জনসভায় পদদলিত হয়ে তিন নারী নিহত

Looks like you've blocked notifications!
ভারতের অন্ধ্রপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী ও তেলেগু দেশম পার্টির প্রধান চন্দ্রবাবু নাইডুর জনসভা। ছবি : এনডিটিভি

ভারতের অন্ধ্রপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রী ও তেলেগু দেশম পার্টির প্রধান চন্দ্রবাবু নাইডুর জনসভায় আবারো পদদলনের ঘটনা ঘটেছে। এবার পদদলিত হয়ে তিন জনের প্রাণহানি ঘটেছে এবং অনেকেই আহত হয়েছে।

এনডিটিভি জানিয়েছে, গত বুধবার অন্ধ্রপ্রদেশের নেলোর জেলায় চন্দ্রবাবু নাইডুর আরেকটি জনসভায় পদদলিত হয়ে চার জনের মৃত্যু হয়েছিল। এর রেশ কাটতে না কাটতেই ফের অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটল।

গতকাল রোববার (১ জানুয়ারি) প্রদেশের গুন্টুরে চন্দ্রবাবু নাইডুর একটি জনসভায় পদদলিত হয়ে মারা যাওয়া তিন জনই নারী। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুন্টুর এসপি আরিফ হাফিজ এ তথ্য জানিয়েছেন। 

পুলিশ বলছে, চন্দ্রবাবু নাইডু আসন্ন সংক্রান্তি উৎসবের জন্য শাড়ি উপহার দেওয়ার আয়োজন করেন। সেই উপহার পেতে চার হাজার নারী ভিড় জমিয়েছিলেন। 

দুপুর ২টায় তার দলের নেতারা জনসভার আয়োজন করেন। নাইডু যখন সভা শেষ করে স্থান ত্যাগ করেছিলেন তখন জনসাধারণ উপহারের শাড়ি নিতে যায়। একই সময় দুপুরের খাবারও বিতরণ করা হচ্ছিল। এ সময় হুড়াহুড়িতে পদদলিতের ঘটনা ঘটে।

চন্দ্রবাবু নাইডু এটিকে খুবই অনাকাঙ্ক্ষিত ঘটনা হিসেবে উল্লেখ করেছেন। তিনি নিহতদের পরিবারকে ৫ লাখ রুপি ক্ষতিপূরণের ঘোষণা দিয়েছেন।