আজাদ কাশ্মীরে সড়ক দুর্ঘটনায় পাকিস্তানের ৯ সেনা নিহত

Looks like you've blocked notifications!
পাকিস্তানশাসিত আজাদ কাশ্মীরে সড়ক দুর্ঘটনায় পাকিস্তানের ৯ সেনা সদস্য নিহত হয়েছেন। ছবি : সংগৃহীত

পাকিস্তানশাসিত আজাদ কাশ্মীরে সড়ক দুর্ঘটনায় পাকিস্তানের ৯ সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার সেনা। আজাদ কাশ্মীরের বাগ জেলায় হতাহতের এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন।

পাকিস্তানের সেনাবাহিনীর মিডিয়া উইং থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রোববার ভোররাতে আজাদ জম্মু ও কাশ্মীরের (এজেকে) বাগ জেলায় সেনাদের বহনকারী গাড়িটি একটি খালে ডুবে গেলে পাকিস্তান সেনাবাহিনীর ৯ সৈন্য প্রাণ হারান। এ ঘটনায় আরও চার জন আহত হয়েছেন।

পাকিস্তানের সামরিক বাহিনীর ইন্টার সার্ভিস পাবলিক রিলেশনস (আইএসপিআর) জানিয়েছে, সৈন্যরা তাদের নিয়মিত সামরিক দায়িত্ব পালনের সময় বাগ জেলার সুজাবাদে এ ঘটনা ঘটে। এতে আরও বলা হয়, আহতদেরকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রাওয়ালপিন্ডিতে স্থানান্তরিত করা হয়েছে। এ ছাড়া নিহতদের জানাজা মংলা গ্যারিসনে অনুষ্ঠিত হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, রাওয়ালপিন্ডি কোরের কমান্ডার লেফটেন্যান্ট জেনারেল সাহির শামশাদ মির্জা এবং অন্যান্য সামরিক কর্মকর্তারা এ জানাজায় অংশ নেন। আইএসপিআর জানিয়েছে, নিহত সেনাদের মৃতদেহ তাদের নিজ শহরে পাঠানো হবে এবং পূর্ণ সামরিক মর্যাদায় দাফন করা হবে।

এদিকে, মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সেনা সদস্যদের মৃত্যুর ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আজাদ জম্মু ও কাশ্মীরের (এজেকে) প্রধানমন্ত্রী সরদার তানভীর ইলিয়াস।