আমি এখনও মরিনি : মিয়া খলিফা

Looks like you've blocked notifications!
অন্তর্জাল তারকা মিয়া খলিফা। ছবি : ইনস্টাগ্রাম থেকে

অন্তর্জাল তারকা, ক্রীড়া ধারাভাষ্যকার ও প্রাপ্তবয়স্ক ছবির সাবেক সেনসেশন মিয়া খলিফার ভক্তরা শনিবার হঠাৎই চমকে উঠেছিল। তাঁর অফিশিয়াল ফেসবুক পেজ হুট করে স্মৃতির ভাগাড়ে পরিণত হয়। এ দেখে চমকে ওঠেন খোদ মিয়া খলিফা।

ইন্ডিয়া ডটকমের খবর, ফেসবুকে রিমেম্বারিং প্রদর্শনের পর ভক্তরা যে লেখাটি পড়েন, তা হলো—‘আমরা আশা করি, যাঁরা মিয়া খলিফাকে ভালোবাসেন, তাঁরা জীবনকে স্মরণ করতে এবং উদযাপনে প্রোফাইল পরিদর্শন করে সান্ত্বনা পাবেন।’

বলাই বাহুল্য, ওই বার্তার পর মিয়ার ভক্তরা উদ্বিগ্ন হন এবং মৃত্যুসংবাদে হতবাক হন।

পরে টুইটার হ্যান্ডেলে মিয়া খলিফা বিষয়টি পরিষ্কার করেন। ভক্তদের জানান, তিনি জীবিত ও সুস্থ আছেন। ১৯৭৫ সালে মুক্তি পাওয়া কমেডি সিনেমা ‘মন্টি পাইথন অ্যান্ড দ্য হলি গ্রেইল’-এর সেই বিখ্যাত উক্তি, ‘আমি এখনও মরিনি! ভালো আছি’ যুক্ত করা মিম শেয়ার করেন মিয়া। এর পর ভক্তরা স্বস্তি পান।

মিয়ার ফেসবুক পেজে ঠিক কী হয়েছিল, তা এখনও জানা যায়নি। হালে অনেক খ্যাতনামা ব্যক্তির অ্যাকাউন্টেই এমনটা হতে দেখা গেছে।

পর্ন ইন্ডাস্ট্রি ছাড়ার পরও বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয় মিয়া খলিফা। এ তারকার কথায়, ২০১৪ ও ২০১৫ সালে মাত্র তিন মাস পর্ন ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। আর এর মধ্য দিয়েই পর্নহাবের শীর্ষ তারকা বনে যান।

পর্ন দুনিয়া থেকে বিদায় নেওয়ার পর অনেক কষ্ট সইতে হয়েছে মিয়া খলিফাকে। এখন তাঁর অনুভব, কিছু ভুল হয়ে যায় জীবনে, যা ‘ক্ষমার অযোগ্য’। মানুষ যখন তাঁকে ‘পোশাকের ভেতর দিয়ে’ দেখে, ‘খুব লজ্জা’ হয় তাঁর। দুই বছর আগে ব্রিটিশ গণমাধ্যম বিবিসির ‘হার্ড টক’-এ স্টিফেন সাকুরের সঙ্গে আলাপচারিতায় এসব বলেন মিয়া খলিফা।