ইসরায়েলি সেনাদের গুলিতে দুই ফিলিস্তিনি যুবক নিহত

Looks like you've blocked notifications!
অধিকৃত পশ্চিম তীরে দুটি পৃথক অভিযানে ইসরায়েলি বাহিনীর গুলিতে নিহত হয়েছে দুই ফিলিস্তিনি যুবক। ছবি : রয়টার্স

অধিকৃত পশ্চিম তীরে দুটি পৃথক অভিযানে ইসরায়েলি বাহিনীর গুলিতে নিহত হয়েছে দুই ফিলিস্তিনি যুবক। ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় এবং রাষ্ট্রীয় বার্তা সংস্থার পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। খবর আল-জাজিরার।

নিহতদের পরিচয় জানানো হয়েছে। এদের মধ্যে একজন সামের খালেদ (২৫)। তিনি নাবলুসের আল এইন শরণার্থী শিবিরে ছিলেন। অপরজন ইয়াজান আফানেহ (২৬) তিনি উম্মে আল শারায়েতের বাসিন্দা ছিলেন।

ওয়াফা নিউজ এজেন্সির এক প্রতিবেদনে জানানো হয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার ভোর ৫টার দিকে নিহত হন খালেদ। নাবলুসে বালাতা শরণার্থী শিবিরে ইসরায়েলি বাহিনীর অভিযানে তিনি নিহত হন।

দুই ফিলিস্তিনি নিহতের বিষয়ে ইসরায়েলি বাহিনী পক্ষ থেকে কোনো মন্তব্য করা হয়নি। তবে ইসরায়েলি বাহিনী জানিয়েছে, বালাতা শিবিরে অভিযান চালানো হয়েছে এবং সন্দেহভাজনদের গ্রেপ্তার করা হয়েছে।

এক টুইট বার্তায় ইসরায়েল বাহিনী জানিয়েছে, অভিযানের সময় তাদের লক্ষ্য করে গুলি চালানো হয়। এরপরই ইসরায়েলি সৈন্যরা পাল্টা গুলি চালায়।

ইসরায়েলি সেনাবাহিনীর এক মুখপাত্র বলেছেন, তারা এল-বিরেহে অভিযান চালিয়েছে এবং সন্ত্রাসবাদের সঙ্গে সম্পৃক্ত তহবিল বাজেয়াপ্ত করেছে।