ইসরায়েলে সুইমিং পুলে পার্টিতে মগ্ন ব্যক্তিকে টেনে নিল ৪৩ ফুট গর্ত

Looks like you've blocked notifications!

সুইমিং পুলে পার্টি করছিল প্রায় ৫০ জনের একটি দল। হঠাৎ সুইমিং পুলের নিচের একটি অংশে বিশাল গর্তের সৃষ্টি হয়। মুহূর্তের মধ্যে সুইমিং পুলের সব পানি শুষে নেয়। শুধু তাই নয়, পুলে জীবন রক্ষাকারী যেসব সামগ্রী ছিল সেগুলোও টেনে নেয় সেই গর্ত। এ সময় পুলে মজে থাকা এক ব্যক্তিও গর্তের ভেতরে ভেসে যান। চার ঘণ্টা পর উদ্ধারকারী দলের সদস্যরা ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বলছে, ইসরায়েলের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় কারমি ইউসেফ শহরের এ ঘটনায় এরই মধ্যে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুইমিং পুলে ওই ব্যক্তির মৃত্যুর ঘটনায় তাদের আদালতেও তোলা হয়েছে।

রাজধানী তেল আবিব থেকে ৪০ কিলোমিটার দক্ষিণ-পূর্বাঞ্চলের কারমি ইউসেফ শহরের একটি ভিলায় এ দুর্ঘটনা ঘটেছে। সেখানে একটি কোম্পানির কর্মীদের জন্য পার্টির আয়োজন করা হয়েছিল। নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করা হয়েছে। ৩২ বছর বয়সি ওই ব্যক্তি একটি কোম্পানিতে কর্মরত ছিলেন।

আর সুইমিং পুলের মালিক এক দম্পতিকে গ্রেপ্তার করেছে ইসরায়েল পুলিশ। গাফিলতির কারণে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে সন্দেহে তাদের গ্রেপ্তার করা হয়।

মোবাইল ফোনে ধারণ করা ভিডিওতে দেখা যায়, সুইমিং পুলের নিচে হঠাৎ একটি বড় গর্তের সৃষ্টি হয়। এতে পুলের পানি এবং জীবন রক্ষাকারী সব সামগ্রী ওই গর্তের ভেতরে ঢুকছে। এই ঘটনা পুলের এবং এর আশপাশে সাঁতারের পোশাক পরা লোকজন হতবাক হয়ে দেখছেন।

এক ব্যক্তি এই দৃশ্য দেখার জন্য এগিয়ে গিয়ে পা পিছলে পড়ে যান। তবে কোনও রকমে নিজেকে সামলে উঠে নিরাপদ স্থানে যান তিনি। এতে সামান্য জখম হয়েছেন তিনি। কিন্তু তার আগে এক ব্যক্তি ওই গর্তের মধ্যে পড়ে যান। পরে তিনি গর্ত থেকে ওঠার চেষ্টা করলেও ব্যর্থ হন। কয়েক সেকেন্ডের মধ্যে গর্তের গভীরে হারিয়ে যান তিনি।

স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ৪৩ ফুট গভীর গর্তে পড়ে যাওয়া ব্যক্তির নাম ক্লিল কিমহি। তার কাছে পৌঁছাতে উদ্ধারকারী দলের চার ঘণ্টা লেগে যায়। পার্টিতে অংশ নেওয়া একজন ইসরায়েলের টেলিভিশন চ্যানেল-১২ বলছে, সুইমিং পুলের পার্টিতে প্রায় ৫০ জন অংশ নিয়েছিলেন। অন্যান্যরা বলেছেন, পুলের গর্তটি যখন সৃষ্টি হয়, তখন মাত্র ছয় জন সেখানে উপস্থিত ছিলেন।