ক্যালিফোর্নিয়ায় সন্ত্রাসীদের গুলি, হামলাকারীসহ নিহত ২

Looks like you've blocked notifications!

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের রেড ব্লাফে ওয়ালমার্টের বিতরণ কেন্দ্রে সন্ত্রাসীদের গুলিতে হামলাকারীসহ দুজনের প্রাণহানি ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছে কমপক্ষে চারজন।

রেড ব্লাফ সিটি ম্যানেজার রিক ক্রাবট্রির বরাতে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন জানায়, শনিবার (২৭ জুন) স্থানীয় সময় বিকেল সাড়ে ৩টায় এ বন্দুক হামলার ঘটনাটি ঘটেছে। পরে হতাহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নেওয়া হয়। তিনি বলেছে, এক ব্যক্তি গাড়ি নিয়ে বিতরণ কেন্দ্র ভেঙে ভিতরে ঢুকে পড়ে অতর্কিত গুলি চালায়। তখন দেয়াল ভেঙে গাড়ি ভেতরে ঢুকে পড়ায় সেখানে আগুন ধরে যায়। এ সময় বিতরণ কেন্দ্রটিতে অন্তত ২০০ কর্মী ছিলেন। তিনি আরো বলেন, গুলিবর্ষণকারীও গুলিবিদ্ধ হয়েছে। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। আইন প্রয়োগকারীরা ওই সন্দেহভাজনকে গুলি করেছে কি না, তা পরিষ্কার নয়।

ডিগনিটি হেলথ নর্থ স্টেটের মিডিয়া রিলেশন ম্যানেজার অ্যালিসন হেনড্রিকসন জানান, ওয়ালমার্টের বিতরণ কেন্দ্র থেকে রেড ব্লাফের এলিজাবেথ কমিউনিটি হাসপাতালে মোট ছয়জনকে আনা হয়েছে। তাদের মধ্যে দুজন মৃত এবং চারজন আহত। হাসপাতালে যাদের আনা হয়েছে তাদের বয়স বা আঘাতের ধরণ সম্পর্কে তিনি কিছু জানাতে পারেননি।