চতুর্থ বিবাহবিচ্ছেদ হচ্ছে মিডিয়া মোগল রুপার্ট মারডকের

Looks like you've blocked notifications!
মিডিয়া মোগল রুপার্ট মারডক এবং অভিনেত্রী ও সাবেক সুপার মডেল জেরি হল। ছবি : সংগৃহীত

মিডিয়া মোগল রুপার্ট মারডক (৯১) এবং অভিনেত্রী ও সাবেক সুপার মডেল জেরি হল (৬৫) তাঁদের দাম্পত্য জীবনের ইতি টানতে যাচ্ছেন। বিয়ের ছয় বছরের মাথায় এ দম্পতি বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন। খবর বিবিসির।

এটি রুপার্ট মারডকের চতুর্থ বিবাহবিচ্ছেদ। পঁয়ষট্টি বছর বয়সি জেরি হল এর আগে রোলিং স্টোনের মাইক জ্যাগারকে বিয়ে করেছিলেন। জ্যাগারের সঙ্গে বিচ্ছেদের পর মারডকের সঙ্গে বিয়ে হয় জেরির। লন্ডনে ২০১৬ সালে বিয়ে হয় রুপার্ট মারডক ও জেরি হলের।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে—মারডকের মুখপাত্র ব্রাইস টম বিচ্ছেদের ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি। এ ছাড়া হলের একজন প্রতিনিধি বিবাহবিচ্ছেদের ব্যাপারে তাৎক্ষণিক মন্তব্যের অনুরোধে সাড়া দেননি।

সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস বলছে—রুপার্ট মারডক ও জেরি হলের বিচ্ছেদের খবরে তাঁদের দুজনের পরিবারের সদস্যেরা বিস্মিত।

প্রথম দেখা হওয়ার চার মাসের মধ্যেই বিয়ে করেন রুপার্ট মারডক ও জেরি হল। এটি ছিল অস্ট্রেলিয়ায় জন্ম নেওয়া মার্কিন নাগরিক মারডকের চতুর্থ বিয়ে।

বিবিসির খবরে বলা হয়েছে, লন্ডনে ২০১৫ সালের অক্টোবরে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মধ্যকার রাগবি বিশ্বকাপের ফাইনাল খেলার দিনে রুপার্ট মারডক ও জেরি হলের দেখা হয়। এরপর লস অ্যাঞ্জেলেসে ৭৩তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডস উৎসবে বাগ্‌দান সম্পন্ন করেন তাঁরা।