টেক্সাসে বন্দুক হামলা, শিশুসহ নিহত ৫

Looks like you've blocked notifications!
প্রতীকী ছবিটি রয়টার্স থেকে নেওয়া

যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য টেক্সাসের ক্লিভল্যান্ডের একটি বাড়িতে বন্দুক হামলায় পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে আট বছর বয়সী একজন শিশুও রয়েছে। স্থানীয় কর্তৃপক্ষ ও পুলিশের বরাতে আজ শনিবার (২৯ এপ্রিল) এক প্রতিবেদনে তথ্য জানিয়েছে মার্কিন গণমাধ্যম এবিসি নিউজ। খবর রয়টার্সের।

বন্দুক হামলার এই ঘটনা ঘটেছে শুক্রবার গভীর রাতে। সন্দেহভাজন হামলাকারীকে খুঁজছে পুলিশ।

দ্য স্যান জাসিন্তো কাউন্টি শেরিফের কার্যালয় স্থানীয় সময় শুক্রবার রাত ১১টা ৩১ মিনিটে একটি ফোনকলের মাধ্যমে ক্লিভল্যান্ডের ঘটনাটি জানতে পারে। পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছায় তখন বেশ কয়েকজন ভুক্তভোগীকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন।

গণমাধ্যমকে দ্য স্যান জাসিন্তো কাউন্টি শেরিফের কার্যালয় থেকে বলা হয়, সন্দেহভাজন হামলাকারী একটি মেক্সিকান নাগরিক। হামলার সময় নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন তিনি। গুলি করার পর বন্দুক নিয়ে দৌড়ে পালিয়ে যান ওই মেক্সিকান।

বিষয়টি নিয়ে ক্লিভল্যান্ড পুলিশের মন্তব্য চাওয়া হলেও তাৎক্ষণিকভাবে রয়টার্সের অনুরোধে সাড়া দেয়নি তারা।

এখন পর্যন্ত নিহতদের পরিচয় প্রকাশ্যে আনেনি পুলিশ। এমনকি, সন্দেহভাজন হামলাকারীর সঙ্গে গুলিবিদ্ধদের কোনো সম্পর্ক রয়েছে কি না, তাও জানায়নি। তবে, পুলিশ বলছে—নিহতরা সবাই হন্ডুরাসের নাগরিক।

এবিসি নিউজের বরাতে রয়টার্স বলছে, বন্দুক হামলার ঘটনাটি একটি বাড়ির ভেতরে হয়েছে। ঘটনাস্থলে গুলিবিদ্ধ চারজন মারা যায়। আর বাকি একজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যক্তি মারা যায়। 

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, নিহতদের মধ্যে সর্বকনিষ্ঠ জন আট বছর বয়সী। এ ছাড়া গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে দুই মেয়ে শিশুকে।