ট্রাকের নিচে পড়তে পড়তে বেঁচে গেলেন বাইক চালক (ভিডিও)

Looks like you've blocked notifications!
ভাগ্যের জোরে মৃত্যুমুখ থেকে ফিরে এসেছেন এক মোটরবাইক আরোহী। ছবি : সংগৃহীত

সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মগুলোতে মাঝে মধ্যেই ভাইরাল হয় নানা রোমহর্ষক ভিডিও। সম্প্রতি এমন এক ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে শিউরে উঠেছেন মানুষ। ভাগ্যের জোরে মৃত্যুমুখ থেকে ফিরে এসেছেন এক মোটরবাইক আরোহী। মালয়েশিয়ার এই ভিডিও ভাইরাল হতেই তা তোলপাড় ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, বৃষ্টির মধ্যে ভিজে যাওয়া রাস্তায় মোটরবাইকের নিয়ন্ত্রণ হারিয়ে চাকা পিছলে ব্যস্ত রাস্তার মাঝে পড়ে যান এক বাইক চালক। রাস্তায় পড়ে যাওয়ার সময় পাশ দিয়ে একটি দ্রুতগতির গাড়ি চলে গেলেও কোনো ক্ষতি হয়নি তার।

তবে আপাত দৃষ্টিতে নিরাপদ মনে হলেও বিপদ যেন তখনও বাকি! কারণ পেছন দিক থেকে সেসময় প্রবল গতিতে ছুটে আসছিল একটি ট্রাক। তা দেখেই কোনোমতে লাফ দিয়ে প্রাণে বাঁচেন সেই ব্যক্তি।

টিআরটি’র ফেসবুক অ্যাকাউন্টে গত ২৬ জানুয়ারি পোস্ট করা এই ভিডিওটি রোববার পর্যন্ত ৩ লাখ ৬১ হাজারের বেশি বার দেখা হয়েছে। ভিডিওর নিচে অনেকেই ওই বাইক চালকের জন্য সহানুভূতিমূলক মন্তব্য করেছেন।

এর আগে ভারতের দক্ষিণাঞ্চলীয় রাজ্য কর্ণাটকের ম্যাঙ্গালুরুতে একটি পাবলিক ট্রান্সপোর্ট বাসের সঙ্গে সংঘর্ষের সময় একটি দ্রুতগতির স্কুটার আরোহী অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন, সেই ঘটনার সিসিটিভি ফুটেজও ভাইরাল হয়েছিল।