ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ গঠনের পর যা বললেন সাবেক পর্ন তারকা

Looks like you've blocked notifications!
সাবেক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। ছবি : রয়টার্স

সাবেক পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষের মামলায় যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ অভিযুক্ত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) নিউইয়র্কের ম্যানহানটনের গ্র্যান্ড জুরি ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ গঠন করে। তিনিই প্রথম সাবেক মার্কিন প্রেসিডেন্ট, যার বিরুদ্ধে ফৌজদারি অভিযোগ গঠন করা হয়েছে। বর্তমানে গ্রেপ্তারের শঙ্কায় রয়েছেন সাবেক এই প্রেসিডেন্ট। আর এতেই বেজায় খুশি সাবেক পর্ন তারকা। ট্রাম্পের বিরুদ্ধে অভিযোগ গঠনের পর সমর্থকদের ধন্যবাদ দিয়েছেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস দুটি মামলা করেছিলেন। এর মধ্যে একটি মানহানি মামলা ও অপরটি ঘুষ দেওয়ার মামলা। স্টর্মির দাবি অনুযায়ী, প্রায় এক দশক আগে ট্রাম্পের সঙ্গে তাঁর দৈহিক সম্পর্ক ছিল। ২০১৬ সালের নির্বাচনের দেড় সপ্তাহ আগে এ বিষয়ে কোনো কথা না বলার জন্য স্টর্মিকে ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন এক লাখ ৩০ হাজার ডলার ঘুষ দেন। শুধু তাই নয়, এই অর্থগ্রহণের বদলে স্টর্মি ট্রাম্পের সঙ্গে একটি অপ্রকাশযোগ্য বা নন-ডিসক্লোজার চুক্তিতে সই করেন। তবে, ট্রাম্পের দাবি, পুরো বিষয়টি মিথ্যে। অর্থ লেনদেনের ব্যাপার বিষয়ে তিনি কিছুই জানেন না।

এদিকে, ট্রাম্পর বিরুদ্ধে অভিযোগ গঠন করায় বেশ খুশি স্টর্মি। এ জন্য তিনি সমর্থনকারীদের ধন্যবাদও জানিয়েছেন। এই অভিযোগ গঠনের পর সাবেক পর্ন তারকার অটোগ্রাফের চাহিদা বেড়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক পোস্টে তিনি এই দাবি করেছেন।

আজ শুক্রবার সকাল ৫টা ৪২ মিনিটে নিজের ভেরিফাইড পেইজে এক পোস্টে স্টর্মি লেখেন, ‘সবাইকে ধন্যবাদ আমাকে সমর্থন ও ভালোবাসা দেওয়ায়। আমার কাছে অনেক ক্ষুদে বার্তা আসছে তবে আমি তাৎক্ষণিক এর প্রতিক্রিয়া দিতে পারছি না...একইসঙ্গে আমি আমার শ্যাম্পেইন ছড়িয়ে দিতে চাই না। অভিযোগের পর থেকেই আমার অটোগ্রাফের চাহিদা অনেক বেড়েছে।’

এদিকে, নিজের বিরুদ্ধে আনীত অভিযোগকে অস্বীকার করছে ট্রাম্প। রাজনৈতিক প্রতিহিংসায় এমনটা করা হচ্ছে বলে দাবি তাঁর। ট্রাম্প বলেন ‘আমি বিশ্বাস করি, এমন আচরণ বাইডেনের ওপর উল্টো বিপর্যয় ডেকে আনবে।’

আগামী বছর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচন। এ নির্বাচনে রিপাবলিকান পার্টির হয়ে আবারও প্রেসিডেন্ট পদে লড়তে চান ডোনাল্ড ট্রাম্প। তবে, অভিযুক্ত হওয়া কিংবা ফৌজদারি অপরাধে দোষী সাব্যস্ত হলেও ট্রাম্প চাইলে প্রেসিডেন্ট নির্বাচনের জন্য তাঁর প্রচারণা চালিয়ে যেতে পারবেন। ইতিমধ্যে ট্রাম্পও ইঙ্গিত দিয়েছেন, যা কিছুই হোক না কেন, তিনি তাঁর কাজ চালিয়ে যাবেন।