তেল আবিবে বন্দুকধারীর গুলিতে পাঁচ ইসরায়েলি নিহত

Looks like you've blocked notifications!
ইসরায়েলের রাজধানী তেল আবিবের উপকণ্ঠে এক বন্দুকধারীর গুলিতে পাঁচজন নিহত হয়েছেন। ছবি : রয়টার্স

ইসরায়েলের রাজধানী তেল আবিবের উপকণ্ঠে এক বন্দুকধারীর গুলিতে পাঁচজন নিহত হয়েছেন। আজ বুধবার বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, গত এক সপ্তাহে এ নিয়ে তৃতীয়বারের মতো হামলার ঘটনা ঘটল ইসরায়েলে। প্রতিটি হামলায় প্রাণহানির ঘটনা ঘটেছে।

সর্বশেষ স্থানীয় সময় বুধবার হামলা হয় তেল আবিবের বানেই ব্রাক এলাকায়। ঘটনাস্থলে থাকা একজন বিবিসিকে বলেন, বন্দুক হামলায় পাঁচজনের মৃত্যু হয়। স্থানীয় পুলিশের গুলিতে হামলাকারীও নিহত হয়েছেন।

গত রোববার ও গতকাল মঙ্গলবার ইসরায়েলি আরবদের পৃথক দুই হামলায় ছয়জন নিহত হওয়ার পর থেকেই ইসরায়েলের নিরাপত্তা বাহিনী বাড়তি সতর্ক অবস্থানে ছিল।

বুধবাররের ভিডিও ফুটেজে দেখা যায়, কালো পোশাক পরা ওই বন্দুকধারী একটি গাড়ির জানালা দিয়ে যাত্রীকে গুলি করছেন। ইসরায়েলের সংবাদপত্র জেরুজালেম পোস্টের এক প্রতিবেদন অনুযায়ী বন্দুকধারীর গুলিতে গাড়ির ভেতরে একজন এবং বাকিদের মৃত্যু হয় আশপাশের সড়কে।

ইসরায়েলের সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে দাবি করা হয়েছে, হামলাকারী ২৬ বছর বয়সী একজন ফিলিস্তিনি। তিনি পশ্চিম তীরের এক গ্রামের বাসিন্দা।

এদিকে হামলার পর ইসরায়েলের প্রধানমন্ত্রী নাফতালি বেনেট নিরাপত্তাসংশ্লিষ্ট ব্যক্তিদের নিয়ে জরুরি নিরাপত্তা বৈঠক করেন। বুধবার মন্ত্রিসভার বৈঠকে বসার কথা রয়েছে।