নতুন প্রেমে মজেছেন বিল গেটস

Looks like you've blocked notifications!
ছবি : রয়টার্স

৩০ বছরের সংসারের পর ২০২১ সালে সহধর্মিণী মেলিন্ডা গেটসের সঙ্গে ছাড়াছাড়ি হয় বিশ্বের অন্যতম ধনকুবের বিল গেটসের। বিচ্ছেদের দুই বছর না যেতেই নতুন প্রেমে মজেছেন মাইক্রোসফটের এই সহপ্রতিষ্ঠাতা। সফটওয়ার কোম্পানি ওরাকলের প্রয়াত সিইও মার্ক হার্ডের স্ত্রী পাউলা হার্ডের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ৬৭ বছর বয়সী বিল গেটস। যুক্তরাষ্ট্র ভিত্তিক সাপ্তাহিক ম্যাগাজিন পিপলের বরাতে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

২০১৯ সালে মারা যান মার্ক হার্ড, এরপর থেকেই একা রয়েছেন ৬০ বছর বয়সী পাউলা। এক বছরের বেশি সময় ধরে গেটস ও পাউলা প্রেম করছেন বলে তাদের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন।

একটি সূত্র পিপলকে বলেছেন, ‘গেটস ও পাউলার প্রেমের বিষয়টি সবাই জানে। তাদের প্রেমের পর থেকে পাউলা তার সন্তানদের সঙ্গে দেখা করেনি।’

গত মাসে অস্ট্রেলিয়ায় বিল গেটস ও পাউলাকে একসঙ্গে দেখা যায়। ওই সময়ের কয়েকটি ছবি সোশ্যাল প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়ে। ওই ছবিতে দেখা যায়, পাশাপাশি বসে টেনিস খেলা উপভোগ করছেন এই জুটি।

গেটস ও পাউলার একজন ঘনিষ্ঠভাজন অস্ট্রেলিয়ার একটি অনলাইন সংবাদ মাধ্যমকে বলেন, ‘তারা অবিচ্ছেদ্য। দীর্ঘ এক বছর ধরে তারা একসঙ্গে রয়েছেন। তারা একটি রোমান্টিক সম্পর্কের মধ্যে রয়েছে।’ পাউলাকে এক রহস্যময় নারী হিসেবে অভিহিত করেছেন এই ঘনিষ্ঠভাজন।

এনডিটিভি বলছে, দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের পর ২০১৯ সালের অক্টোবরে পাউলার স্বামী মারা যান। এই দম্পতির ঘরে দুই মেয়ে রয়েছে। 

মার্কের মৃত্যুর আগ থেকেই বিল গেটসের সঙ্গে পরিচয় ছিল পাউলার। তারা দুজনেই টেনিস ভক্ত।

ইভেন্ট ম্যানজমেন্টের একটি প্রতিষ্ঠানে কাজ করেছেন পাউলা। একটি সময়ে প্রযুক্তি প্রতিষ্ঠানের নির্বাহী হিসেবে কাজ করেছেন এই নারী।