পর্ন তারকার সঙ্গে সম্পর্ক : ট্রাম্পের ডাক পড়ল আদালতে

Looks like you've blocked notifications!
পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস ও সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ছবি : রয়টার্স

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস মামলায় সাক্ষ্য দিতে সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে আদালতে ডেকেছেন আইনজীবীরা। স্টর্মি ড্যানিয়েলসের আইনজীবী জানিয়েছেন কয়েকজন বিচারকের সমন্বয়ে গঠিত আদালতে (গ্র্যান্ড জুরি) ট্রাম্পকে জবানবিন্দ দেওয়ার আহ্বান জানিয়েছেন ঘটনার তদন্তকারী নিউইয়র্কের সরকার পক্ষের আইনজীবীরা। এতে করে অভিযোগের মুখোমুখি হতে পারেন ট্রাম্প, এমন ধারণা করা হচ্ছে। খবর বিবিসির।  

২০১৬ সালের নির্বাচনের আগে হঠাৎ করেই আলোচনায় আসে ট্রাম্প ও স্টর্মির যৌন সম্পর্ক। নির্বাচনে জিততে সম্পর্কের ব্যাপারে মুখ বন্ধ রাখতে ট্রাম্প তাকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন, এমন অভিযোগও করেন এই নীল তারকা। বরাবরই অভিযোগ অস্বীকার করে এসেছেন সাবেক প্রেসিডেন্ট। এই মামলায় অভিযোগের ভিত্তিতে পর্যাপ্ত প্রমাণ রয়েছে কি না তা খতিয়ে দেখতে গ্র্যান্ড জুরি বোর্ড গঠন করা হয়েছিল।

সাক্ষ্যে গড়মিল পাওয়া গেলে প্রথমবারের মতো কোনো সাবেক প্রেসিডেন্টের বিরুদ্ধে প্রথম কোনো ফৌজদারি মামালও দায়ের হতে পারে বলছেন বিশেষজ্ঞরা। অভিযোগে বলা হয়, ট্রাম্প তার সাবেক আইনজীবী মাইকেল কোয়েনকে নিয়োগ করেন স্টর্মি ডেনিয়েলস মামলায়। সম্পর্ক গোপন রাখতে কোয়েনকে দিয়ে স্টর্মিকে ওই টাকা ঘুষ দেন ট্রাম্প। ঘটনা জানাজানি হলে ট্রাম্প টাকা লেনদেনের ব্যাপারটি স্বীকার করলেও সম্পর্কের ব্যাপারে চেপে যান। তবে এ ঘটনাটি সত্য বলে আদালতে সাক্ষ্য দেন কোয়েন। আর এরপরই ঘটনাটি সত্য বলেই ধারণা করেন সবাই।