পাকিস্তানে পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে নিহত ১১

Looks like you've blocked notifications!
পাকিস্তানে পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। ছবি : সংগৃহীত

পাকিস্তানে পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে কমপক্ষে ১১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে দুজন।

মঙ্গলবার পাকিস্তানের উত্তর-পশ্চিমাঞ্চলে ভ্রমণের সময় পাহাড়ি রাস্তা থেকে ছিটকে গিয়ে পর্যটকবাহী একটি গাড়ি গিরিখাদে পড়ে গেলে হতাহতের এ ঘটনা ঘটে।

আজ বুধবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে পাকিস্তানি সংবাদমাধ্যম এক্সপ্রেস ট্রিবিউন এবং ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়েছে, পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশের সোয়াত উপত্যকার গাবিন জাব্বার কাছে নৈসর্গিক লালকো উপত্যকায় দুর্ঘটনাটি ঘটেছে। মঙ্গলবার সেখানে পর্যটকদের বহনকারী একটি গাড়ি পাহাড়ি পথ থেকে পিছলে গভীর খাদে পড়ে যায় বলে জানিয়েছে পুলিশ।

উদ্ধারকারী কর্তৃপক্ষ জানিয়েছে, সড়ক দুর্ঘটনায় নিহত ১১ জনকে সোয়াত উপত্যকার মাট্টা তহসিলের বাসিন্দা বলে চিহ্নিত করা হয়েছে। তাঁরা ভ্রমণ শেষে বাড়িতে ফেরার পথে দুর্ঘটনায় পতিত হন। এদিকে, আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক এবং স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

খাইবার পাখতুনখোয়া প্রদেশের মুখ্যমন্ত্রী মেহমুদ খান শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন এবং আহত দুজনের সর্বোত্তম ও দ্রুত চিকিৎসা সুবিধা প্রদানের জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন।

সংবাদমাধ্যম বলছে, সোয়াত উপত্যকা নৈসর্গিক সৌন্দর্যের মনোমুগ্ধকর বিভিন্ন পর্যটন স্থানের জন্য পরিচিত। এখানকার জলপ্রপাত এবং শক্ত গ্রানাইট ক্লিফগুলো ট্রেকার ও অ্যাডভেঞ্চার প্রিয় পর্যটকদের কাছে পছন্দের গন্তব্য।