প্রেমিকার বাবাকে ফাঁসাতে মন্ত্রীকে হত্যার হুমকি যুবকের!

Looks like you've blocked notifications!
পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া যুবক আমিন

প্রেমিকার বাবাকে ফাঁসাতে তাঁরই মোবাইলফোন থেকে ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে আমিন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২৫ এপ্রিল) এ তথ্য জানায় পুলিশ। খবর এনডিটিভির। 

১৯ বছর বয়সী আমিনের বিরুদ্ধে অভিযোগ, তিনি পুলিশের জরুরি সেবা ১১২ নম্বরে কল করে যোগী আদিত্যনাথকে হত্যার হুমকি দিয়েছেন।

অতিরিক্ত উপপুলিশ কমিশনার (দক্ষিণ) অঙ্কিতা শর্মা বলেন, আমিনকে বেগমপুরা থেকে গ্রেপ্তার করা হয়েছে। একইসঙ্গে হুমকি দেওয়ার জন্য ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে। প্রেমিকার বাবা তাদের সম্পর্কটি মেনে না নেওয়ায় হতাশ হয়ে ষড়যন্ত্রটি করেছিল আমিন। 

এ বিষয়ে সহকারী পুলিশ কমিশনার সন্তোষ কুমার সিং বলেন, হুমকি পাওয়ার পর পুলিশ আমিনের প্রেমিকার ই-রিকশাচালক বাবার সঙ্গে যোগাযোগ করে। তিনি দাবি করেন, তার মোবাইল ফোনটি প্রায় ১০ দিন আগে চুরি হয়ে গেছে।

সন্তোষ কুমার সিং আরও বলেন, জিজ্ঞাসাবাদে আমিনের প্রতিবেশীরাও জানায়, সে লোকটিকে ফাঁসানোর ষড়যন্ত্র করেছে। কারণ সে তার মেয়েকে বিয়ে করতে চেয়েছিল।

এদিকে, আমিন নিজের অপরাধ স্বীকার করেছে জানিয়ে পুলিশ কর্মকর্তা অঙ্কিতা শর্মা বলেন, তিনি প্রায় ১০ দিন আগে প্রেমিকার বাবার মোবাইল ফোন চুরি এবং তার সিম কার্ড ব্যবহার করে হুমকি দেওয়ার কথা স্বীকার করেছে। আমিনের বিরুদ্ধে তিনটি মামলা হয়েছে এবং তাঁকে আজ বুধবার (২৬ এপ্রিল) আদালতে হাজির করা হবে।