প্রেমিকার মান ভাঙাতে ২১ ঘণ্টা হাঁটু গেড়ে প্রেমিক!

Looks like you've blocked notifications!
হাঁটু গেড়ে ভালোবাসার মানুষকে প্রপোজ করার প্রতীকী ছবিটি ফ্রিপিক থেকে নেওয়া

অভিমান করেন প্রেমিকা। এর জেরে বেশকিছু দিন আগে সম্পর্কের ইতি টানেন তিনি। তবে, সম্পর্ক অটুট রাখার ইচ্ছে প্রেমিকের। সেজন্য প্রেমিকার অফিসের সামনে ২১ ঘণ্টা হাটুঁ গেড়ে বসেছিলেন প্রেমিক। তবে, এতেও মন গলেনি ওই প্রেমিকার। পাওয়া যায়নি তার খোঁজ। ঘটনাটি চীনের সিচুয়ান প্রদেশে দাঝহুর। খবর এনডিটিভির।

চীনা গণমাধ্যম সাউথ চায়না মর্নিং পোস্টের বরাতে ভারতীয় গণমাধ্যমটি জানায়, সাবেক প্রেমিকার অভিমান ভাঙাতে তার অফিসের বাইরে ২১ ঘণ্টা হাঁটু গেড়ে বসে ছিলেন লি নামের ওই প্রেমিক। বৃষ্টি ও শীত উপেক্ষা করে তিনি সেখানে বসেছিলেন। ইতোমধ্যে ঘটনাটির ছবি ও ভিডিও চীনের সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়, গত ২৮ মার্চ দুপুর ১টার দিকে দাঝহুর একটি অফিস ভবনের প্রবেশপথে বসেন ওই প্রেমিক। বৃষ্টি ও তীব্র শীত উপেক্ষা করে গোলাপ ফুলের একটি তোড়া নিয়ে দীর্ঘ ২১ ঘণ্টা বসেছিলেন তিনি। হাঁট গেড়ে বসা থেকে তিনি ওঠেন ২৯ মার্চ বেলা ১০টার দিকে।

লির আশা ছিল, তার এই প্রতিক্রিয়ায় হয়তো সাবেক প্রেমিকার মন গলবে। এ সময় ঘটনাটি চোখে পড়ে স্থানীয়দের। সেখানে ভিড় জমায় তারা। এমনকি, স্থানীয় কয়েকটি গণমাধ্যমও ঘটনাস্থলে পৌঁছায়।

লির উদ্ধৃতি দিয়ে গণমাধ্যমগুলো বলছে, অনেকেই লি-কে সেখান থেকে সরানোর জন্য চেষ্টা করেছে। সাবেকের অভিমান ভাঙাতে হাঁটু গেড়ে বসে থাকার জরুরি নেই বলে তাকে পরামর্শ দিয়েছে। তবে, এতে নিজের মন বদলায়নি লি। এ সময় ওই প্রেমিকা লি-কে দেখতে আসেননি। এমনকি, তার হদিসও পাওয়া যায়নি।

এদিকে, ঘটনাস্থলে উৎসুক জনতা বাড়তে থাকায় সেখানে হাজির হয় পুলিশ বাহিনী। তারা লি-কে সেখান থেকে ওঠে যেতে বলেন। তবে, লি পুলিশের সদস্যদের পাল্টা প্রশ্ন করে বলেন, ‘হাঁটু গেড়ে এখানে বসা কি অপরাধ? যদি না অপরাধ হয়, তাহলে আমাকে একা ছেড়ে দেন।’

একজন পুলিশ সদস্য জানিয়েছে, বেশকিছু দিন আগে লির সঙ্গে তার প্রেমিকার বিচ্ছেদ হয়। তবে, নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে সম্পর্ক অটুট রাখতে মরিয়া লি। শীতে কাবু হয়ে ২১ ঘণ্টা পর সে হাঁটু গেড়ে বসা থেকে ওঠে।