বিধায়কের পা টিপে আলোচনায় তৃণমূল নেত্রী, বিজেপির কটাক্ষ

Looks like you've blocked notifications!
তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের পা টিপে দিচ্ছেন দলের পঞ্চায়েত সমিতির এক নারী সদস্য। ছবি ইন্ডিয়ার এক্সপ্রেস

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের একটি ছবি নিয়ে পশ্চিমবঙ্গের শাসকদলকে তীব্র কটাক্ষ করেছে বিজেপি। রাজনৈতিক মহলে চলছে তীব্র ক্ষোভ।

ছবিতে দেখা যায়, দলীয় কর্মীর বাড়িতে বিছানায় হেলান দিয়ে বিশ্রাম নিচ্ছেন তৃণমূল বিধায়ক অসিত মজুমদার। তার পা টিপে দিচ্ছেন দলের পঞ্চায়েত সমিতির সদস্য রুমা রায় পাল।

জানা গেছে, গত ২০ জানুয়ারি চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার মমতা বন্দোপাধ্যায়ের সুরক্ষা কবজ কর্মসূচি করেন তারই বিধানসভার দেবানন্দপুর পঞ্চায়েত এলাকায়। সারাদিনের কাজ শেষে এলাকার দলীয় সদস্য পীযূষ ধরের বাড়িতে রাতও কাটান। বাড়ির বিছানায় হেলান দিয়ে বিশ্রাম নেওয়ার সময় রুমা রায় পাল বিধায়কের পা টিপে দেন। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের। 

বিধায়কের পা টিপে দেওয়ার সেই ছবি রুমা পাল নিজেই তার ফেসবুক প্রোফাইলে আপলোড করে লেখেন, ‘নো ক্যাপশন, শুধু বলি আমার গুরু, আমার ভগবান, যার সেবা করে আমি ধন্য।’

এ ঘটনায় বিজেপির হুগলি সাংগঠনিক জেলা সম্পাদক সুরেশ সাউ কটাক্ষ করে বলেন, ‘বিধায়কের পদসেবা করলে তবেই পদ এবং ভোটের টিকিট পাওয়া যায়।’

যদিও ঘটনা প্রসঙ্গে বিধায়ক বলেন, তার পায়ে অস্ত্রোপচার হয়েছে। সেই অবস্থায় ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচিতে গিয়ে গিয়ে প্রচণ্ড পা ব্যথা হয় তার। দলের কর্মী হিসেবে নয়, একজন মেয়ে, একজন বোন হিসেবে পা টিপে দিয়েছেন রুমা। এতে অন্যায় কিছু নেই। বিজেপির আহাম্মকরা কোনো শিক্ষা পায়নি তাই এসব বলছে।