মুখ ফসকে কমলা হ্যারিসকে ‘ফার্স্ট লেডি’ বললেন বাইডেন (ভিডিও)

Looks like you've blocked notifications!

মুখ ফসকে মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে ‘ফার্স্ট লেডি’ সম্বোধন করে হাস্যরসের জন্ম দিলেন প্রেসিডেন্ট জো বাইডেন। মঙ্গলবার হোয়াইট হাউসে ‘ইক্যুয়াল পে ডে’ অনুষ্ঠানে বক্তব্য রাখার সময় এই ভুল করেন বাইডেন।

স্বামী ডগ এমহফ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি কমলা হ্যারিস। সেকথা জানাতে গিয়েই ভুলটি করেন বাইডেন।

মার্কিন প্রেসিডেন্ট বলেন, ‘মঞ্চে আসন বিন্যাসে কিছু বদল আনতে হয়েছে। কারণ, আমাদের ফার্স্ট লেডির স্বামী কোভিড আক্রান্ত হয়েছেন।’

টুইটারে আসা একটি ভিডিওতে বাইডেনকে একথা বলতে শোনা যায়। এরপরই ভিডিওতে দেখা যায়, দর্শকের আসন থেকে এক ব্যক্তি প্রেসিডেন্টকে ভুল ধরিয়ে দেন। আর সঙ্গে সঙ্গেই সেখানে হাসির রোল পড়ে যায়।

ওই সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি জিল বাইডেন। তবে প্রেসিডেন্ট বাইডেন মুহূর্তেই অস্বস্তি কাটিয়ে ওঠেন। ভুল স্বীকার করে নিজের মুখ ফসকানো স্বভাব নিয়ে মজা করতে দেখা যায় তাকে।

হাত তুলে স্ত্রীর দিকে ইঙ্গিত করে বাইডেন বলেন, ‘ঠিক, সে ঠিক আছে। বরং আমিই হচ্ছি সেই ব্যক্তি, যার এটা হওয়ার কথা না। আর ফার্স্ট জেন্টেলম্যান, সেটা কেমন?’

মঙ্গলবারেই কোভিডে আক্রান্ত হয়েছেন কমলা হ্যারিসের স্বামী ডগ। তবে ভাইস প্রেসিডেন্ট হ্যারিসের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানিয়েছে ফক্স নিউজ।