যুক্তরাষ্ট্রের মিসিসিপিতে বন্দুকধারীর গুলিতে সাবেক স্ত্রীসহ নিহত ছয়

Looks like you've blocked notifications!
যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যের একটি ক্ষুদ্র গ্রামীণ সম্প্রদায়ের একাধিক স্থানে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। ছবি : সিএনএন

যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যের একটি ক্ষুদ্র গ্রামীণ সম্প্রদায়ের একাধিক স্থানে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) এক বন্দুকধারী তার সাবেক স্ত্রী ও সৎ বাবাসহ ছয় জনকে হত্যা করেছে। কী কারণে এ মর্মান্তিক তাণ্ডব চালানো হয়েছে তার সূত্র খুঁজছেন তদন্তকারীরা। খবর সিএনএনের।

টেট কাউন্টি শেরিফ ব্র্যাড ল্যান্স বলেন, একটি শটগান ও দুটি হ্যান্ডগান নিয়ে ৫২ বছর বয়সি রিচার্ড ডেল ক্রাম সকাল ১১টার দিকে গুলি চালায় এবং এতে টেনেসি স্টেট লাইনের কাছে একটি দোকানের বাইরে পার্ক করা একটি ট্রাকের চালকের আসনে থাকা এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে মারা যায়।

ডেপুটিরা ঘটনাস্থলে কাজ করছিলেন, এমন সময় ৯১১-এ কল করে কর্তৃপক্ষকে সতর্ক করা হয় যে কয়েক মাইল দূরে আরেকটি গোলাগুলির ঘটনা ঘটেছে। একটি বাড়িতে পৌঁছানোর পরে তারা এক নারীকে দেখতে পান। তাকে শেরিফ ক্রামের সাবেক স্ত্রী হিসেবে চিহ্নিত করেন। তাকে গুলি করে হত্যা করা হয় এবং তার বর্তমান স্বামীকে আহত অবস্থায় পাওয়া যায়।

ল্যান্স বলেছিলেন যে, ডেপুটিরা ক্রামকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। বাড়ির পেছনে তারা গুলিবিদ্ধ অবস্থায় দু'জন সহকারীকে দেখতে পান - একজন রাস্তায়, অন্যজন একটি এসইউভি গাড়িতে। পাশের একটি বাড়ির ভেতরে তারা ক্রামের সৎ বাবা ও তার সৎ বাবার বোনের মৃতদেহ খুঁজে পায়।