সন্ত্রাস দমন আইনের মামলায় তিন দিনের জামিন ইমরান খানের

Looks like you've blocked notifications!
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান। ছবি : রয়টার্স

সন্ত্রাস দমন আইনের মামলায় তিন দিনের অন্তর্বর্তী জামিন পেয়েছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান। আজ সোমবার ইসলামাবাদ হাইকোর্ট ২৫ আগস্ট পর্যন্ত তাঁর জামিন মঞ্জুর করেন। জিও টিভি অনলাইনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তার এড়াতে হাইকোর্টে ইমরান খানের জন্য তাঁর পক্ষে পিটিআইয়ের আইনজীবী ফয়সাল চৌধুরী ও বাবর আওয়ান আগাম জামিনের আবেদন করেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং ইসলামাবাদ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হুমকি দেওয়ার অভিযোগে গতকাল রোববার রাতে মামলাটি করা হয়। গত শনিবার এক সমাবেশে পিটিআই চেয়ারম্যান এই হুমকি দিয়েছিলেন বলে মামলায় অভিযোগ করা হয়।

গত শনিবার (২০ আগস্ট) এক রাজনৈতিক বক্তৃতায় ইমরান পুলিশ প্রধান ও একজন নারী বিচারকের বিরুদ্ধে তাঁর নেতাকর্মীদের আটক ও দুর্ব্যবহার করার অভিযোগ করেন। এমনকি পুলিশ প্রধান ও বিচারকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন তিনি।  ইমরান খানকে গ্রেপ্তার করা হলে পথে নামার হুঁশিয়ারি দিয়েছেন পিটিআই নেতাকর্মীরা।

এর আগে জনসম্মুখে একজন নারী বিচারক এবং পুলিশ কর্মকর্তাদের হুমকি দিয়ে বক্তব্য রাখায় সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সুপ্রিম কোর্টকে অনুরোধ জানায় ক্ষমতাসীন সরকার।