সহানুভূতি পেতে করোনা আক্রান্ত হওয়ার নাটক করছেন ট্রাম্প?

Looks like you've blocked notifications!
মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ছবি : সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সহানুভূতি পাওয়ার জন্য করোনাভাইরাসে আক্রান্ত হয়ে থাকতে পারেন এবং ডেমোক্র্যাটিক প্রতিপক্ষ জো বাইডেনের সঙ্গে ভবিষ্যতে সরাসরি বিতর্ক এড়াতে এটা করে থাকতে পারেন। এমন বিতর্কিত একটি সম্পাদকীয় ছেপেছে ফিলিস্তিনের সরকারি দৈনিক আল-হায়াত আল-জাদিদা।

জেরুজালেম পোস্ট এক প্রতিবেদনে জানায়, গতকাল রোববার প্রথম পৃষ্ঠায় সম্পাদকীয়টি ছেপেছে আল-হায়াত। ‘ট্রাম্পের করোনা- মিথ্যা দাবি ও প্রত্যাশা’ শীর্ষক সম্পাদকীয়তে দাবি করা হয়, ডোনাল্ড ট্রাম্প সহানুভূতি পাওয়ার জন্য করোনাভাইরাসে আক্রান্ত হয়ে থাকতে পারেন।

সম্পাদকীয়তে বলা হয়, বাইডেনের সঙ্গে বিতর্কের অল্প কয়েক দিনের মধ্যেই ট্রাম্পের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। ট্রাম্প ওই বিতর্কে একের পর এক জো বাইডেনকে ফোঁড়ন কেটেছেন। আর সেই বিতর্ক ছিল ট্রাম্পের ইতিহাসে সবচেয়ে জঘন্য। সে কারণে ভবিষ্যতে আর বাইডেনের সঙ্গে যেন বিতর্কে অংশ নিতে না হয়, সে জন্য অসুস্থ হওয়ার নাটক করছেন ট্রাম্প।

তবে একই পাতায় আরেক প্রতিবেদনে সিএনএনের বরাত দিয়ে বলা হয়, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়ার দ্রুত সুস্থতা কামনা করেছেন ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস।