সাঁতার কাটতে নামলেন পর্যটক, হঠাৎ কুমিরের আক্রমণ (ভিডিও)

Looks like you've blocked notifications!

ভ্রমণ করতে গিয়ে জলাশয়ে সাঁতার কাটতে নেমেছিলেন এক ব্যাক্তি। এমন সময় হঠাৎ একটি কুমির এসে আক্রমণ করে ওই ব্যক্তিকে। ভয়াবহ এমন একটি ঘটনা ঘটেছে ব্রাজিলে। এক ভিডিওতে দেখা গেছে একটি কুমির একজন সাঁতারুকে তাড়া করছে।

ব্রাজিলের স্থানীয় একটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, কাম্পো গ্রান্ডের পর্যটন এলাকায় ‘দ্য লাগো আমোর’ নামের একটি হ্রদ রয়েছে। এ হ্রদে পর্যটকসহ সবার জন্য সাঁতার কাটা নিষিদ্ধ। কারণ, সেখানে কুমির রয়েছে। খবর টাইমস নাওয়ের।

কিন্তু, গত শনিবার এক পর্যটক ওই হ্রদে গোসল করতে নামেন। এ দৃশ্য দেখে উইলিয়াম কেইটানো নামে স্থানীয় এক ব্যক্তি ভিডিও করা শুরু করেন। 
উইলিয়াম কেইটানো বলেন,  বিকাল ৪টা ৪০ মিনিটের দিকে ওই পর্যটক হ্রদের যেখানে সাঁতার কাটা নিষিদ্ধ, সেখানে নেমে সাঁতার কাটা শুরু করেন।

তার করা ভিডিওতে দেখা যায়, একটি কুমির ওই পর্যটককে তাড়া করছে। কুমিরের তাড়া খেয়ে পর্যটক দ্রুত সাঁতরে স্থলে উঠার চেষ্টা করেন। কিন্তু, কুমিরটি পর্যটকে আক্রমণ করে এবং তার বাহুতে কামড় বসায়। 

ভিডিও ধারণকারী কেইটানো বলেন, ওই পর্যটক জানতেন না যে, হ্রদের পানিতে কুমির আছে। 

স্থানীয় সাংবাদমাধ্যমের খবরে বলা হয়, কুমিরের আক্রমণের শিকার পর্যটক স্থলে উঠতে সক্ষম হন। তিনি খানিকটা আহত হন। স্থানীয়রা ভ্রাম্যমান ইমার্জেন্সি সেবায় কল করেন। ভুক্তভোগী পর্যটককে চিকিৎসার জন্য নেওয়া হয়।